1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা ছাত্রদের বলাৎকার করে ফোনে ভিডিও ধারণের পর সংরক্ষণ করতেন শিক্ষক উপজেলা পরিষদ নির্বাচন: দাকোপে চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার শার্শায় উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রেস ব্রিফিং সৈয়দপুরে ভারতে পাচারের জন্য রাখা বিষ্ণু মূর্তি উদ্ধার, গ্রেফতার-১ কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য

কপিলমুনিতে দু’ভ্যান চোরকে ধরে উত্তেজিত জনতার গণপিটুনি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক::

পাইকগাছার কপিলমুনিতে ভ্যান চুরি করে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে ধরা পড়ে গণপিটুনির শিকার হয়েছে দু’চোর। খবর পেয়ে স্থানীয় কপিলমুনি ফাঁড়ি পুলিশ তাদেরকে উদ্ধার করে প্রথমে কপিলমুনি ও পরে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ধৃতদের একজন যশোরের কেশবপুর থানার গৌরিঘোনার মৃত মালেক সরদারের ছেলে মাজেদুল ইসলাম (৩৫) ও অপরজন সাতক্ষীরার তালা উপজেলার ভবানিপুরের শহিদুল ইসলাম খানের ছেলে লিটু খান(৩২)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন এলাকা থেকে ভ্যান চুরির সাথে জড়িত বলে জানায়। ঘটনায় ভ্যানের মালিক তালার মাছিয়াড়া এলাকার জব্বার মোড়লের ছেলে মোতাহার হোসেন বাদী হয়ে পাইকগাছা থানায় একটি এজাহার দাখিল করেছেন।

স্থানীয় কপিলমুনি পুলিশ ফাঁড়ির এস আই শাহাজুল ইসলাম জানান, আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) কপিলমুনিতে সাপ্তাহিক হাটবার সকাল আনুমানিক ১০ টার দিকে ভ্যান চালক মোতাহার সদরের সদরের কপোতাক্ষ তীরের বাইপাস রোডের সাইডেঅন্যান্যদের পাশাপাশি তার ভ্যানটি রেখে পাশে অবস্থান করছিলেন। এসময় আকষ্মিক তার ভ্যানটি নিয়ে ঐ দু’জন পালিয়ে যাচ্ছে দেখে তিনি চোর চোর বলে চিৎকার দেন। তাৎক্ষণিক উপস্থিত শত শত মানুষ তাদেরকে ধরে ফেলে। এসময় উত্তেজিত জনতা তাদেরকে গণপিটুনি দিতে থাকলে খবর পেয়ে কপিলমুনি পুলিশ ফাঁড়ির এসআই মনিরুল হক সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে প্রথমে কপিলমুনি ও পরে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কপিলমুনিসহ বিভিন্ন এলাকা থেকে মটর ভ্যানসহ বিভিন্ন চুরির সাথে সম্পৃক্ত বলে স্বীকার করেছে।

এদিকে ভ্যানের মালিক মোতাহার হোসেন বাদী হয়ে ধৃত মাজেদুল ও লিটু খানের বিরুদ্ধে পাইকগাছা থানায় একটি চুরির মামলা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262