1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দিনাজপুরে ঘোড়াঘাট, হাকিমপুর ও বিরামপুর উপজেলায় চেয়ারম্যান হলেন যারা কেশবপুরে মফিজুর রহমান চেয়ারম্যান, আব্দুল্লাহ আল মামুন ও রাবেয়া খাতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত সৈয়দপুর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের ৪ দিনের প্রশিক্ষণ শুরু কয়রায় জলবায়ু পরিবর্তন বিষয়ে সচেতনতায় শুভ সংঘের আলোচনা সভা ১২ দফা দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে টানা ৫ম দিনের আন্দোলন বিমানবাহিনীর প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত চট্টগ্রামে কয়রায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত  জোট গড়তে যাচ্ছে ইরান-উত্তর কোরিয়া সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকতা কর্মচারীদের কর্মবিরতি চলছেই ট্রাম্পের সঙ্গে ‘সেক্স’ করেছিলেন পর্ণ তারকা স্টর্মি

কপিলমুনির কাশিমনগরে জাল টাকাসহ নারী গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৭৬ বার পঠিত
5286
নিজস্ব প্রতিনিধি:


খুলনার পাইকগাছায় ৪০ হাজার টাকার জাল নোটসহ মোছাঃ নূরজাহান খাতুন(৩৭) নামে এক নারীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার কপিলমুনি ইউনিয়নের কাশিমনগর পুলিশ বক্সের সামনের পাঁকা রাস্তার উপর থেকে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। এ সময় আসামীর হেফাজতে থাকা ৪০(চল্লিশ) টি ১০০০/-(একহাজার) টাকা মূল্য মানের বাংলাদেশী জাল নোট উদ্ধার করা হয়।
ধৃত মোছাঃ নূরজাহান খাতুন(৩৭) উপজেলার শিববাটীর ০৯ নং ওয়ার্ডের বাসিন্দা শরফত মোল্যার মেয়ে।
শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।
সর্বশেষ এ ঘটনায় এসআই (নিঃ) শেখ ইমরুল করিম বাদী হয়ে পাইকগাছা থানায় ধৃত আসামীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর