1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে কেমিক্যাল মিশিয়ে অপরিপক্ক আম পাকানোর অভিযোগে তিন ব্যবসায়ীকে জরিমান; ২৪ ক্যারেট আম বিনষ্ট প্রতিবন্ধী কিশোর আমিরুলের চিকিৎসায় সাহায্যের আবেদন পাইকগাছার হরিঢালীতে স্বামী-শ্বশুর-শাশুড়ীর নির্মম নির্যাতনে পুত্রবধূর মৃত্যু! মৃত্যুদণ্ড কার্যকরের ঠিক আগেই ছেলের খুনিকে ক্ষমা করলেন বাবা কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে হয়রানীর প্রতিবাদে সমাবেশ নলছিটিতে সর্বজনীন পেনশন স্কীম অবহিতকরণ সম্পর্কিত র‍্যালী ও আলোচনা সভা অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি

কয়রায় মৎস ঘের দখলের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫ বার পঠিত

কয়রা(খুলনা)প্রতিনিধিঃ

খুলনার কয়রায় সুন্দরবুনিয়া খালে মৎস্য ঘের জবর দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় কয়রা উপজেলা প্রেস ক্লাবে বর্তমান ঘের মালিক আবুল হাসনাতের পক্ষে তার পিতা ফজলুল হক গাজী সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্যে ফজলুল হক বলেন, উপজেলার দক্ষিণ বেদকাশী ইউনিয়নের সুন্দরবুনিয়া খালটি ২০১৫ সালে থেকে ১০ বছরের জন্য জমির মালিকদের নিকট থেকে খুলনা-৬ আসনের সাবেক সংসদ শেখ মোঃ নুরুল হক লীজ নেন। সেঅনুযায়ী উভয় পক্ষ একটি চুক্তিপত্র করেন। চুক্তিপত্রের আওতায় কয়েকজনের হাত ঘুরে ২০২১ সাল থেকে আমার ছেলে আবুল হাসনাত ও তার বন্ধু মাসুদ রানা শান্তিপূর্ণভাবে ওই খালে মাছ চাষ করে আসছে। পথিমধ্যে দক্ষিণ বেদকাশী ইউনিয়নের বাসিন্দা দেবাশিষ মন্ডল, প্রশান্ত কুমার, কর্ণধর মন্ডল, আবুল সানা, রেজাউল গাজী, গোপাল মন্ডল, কিরণ মন্ডল, রণজিৎ মন্ডলরা মিলে বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি সহ দখলচ্যুত করার হুমকি দিয়ে আসছে।

এমন পরিস্থিতিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে উক্ত খালে শান্তিপূর্ণভাবে মাছ চাষ অব্যাহত রাখতে পারি তার জন্য প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর