1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ডুমুরিয়ায় বিয়ে বাড়িতে শিশু ধর্ষণ, ডেকোরেটর কর্মী গ্রেপ্তার ইউএনও’র আদেশ অমান্য করে ডুমুরিয়ার ঘেংরাইল নদীর উপর ব্রীজ নির্মাণকাজ ফের শুরু ১২ মে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ বাইক চেপে টিকটক, দুর্ঘটনায় পাইকগাছায় তিন কিশোর আহত কাঁকড়া ব্যবসায়ী সমিতির নির্বাচনে আনারুল সভাপতি দিপংকর সম্পাদক নির্বাচিত পাইকগাছায় উচ্চ ফলনশীল পাট বীজ উৎপাদন, চাষ ও পচনের আধুনিক পদ্ধতির ক্রমোন্নয়ন বিষয়ক কর্মশালা প্রচন্ড দাবদাহে পাইকগাছায় সড়কে ছিটানো হচ্ছে পানি, তৃষ্ণা নিবারণে শরবত পাইকগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ২০ জনের মনোনয়নপত্র দাখিল কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির ৫ বছর মেয়াদী কমিটি গঠন চশমা প্রতীকে লড়বেন গোয়াইনঘাটের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ

কয়রার হরিণ ধরার ফাঁদ-নৌকাসহ ৩ শিকারী আটক

  • প্রকাশিত : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৮২ বার পঠিত
9645
কয়রা প্রতিনিধি:
সুন্দরবন খুলনা রেঞ্জের কাশিয়াবাদ স্টেশনের অধিনস্থ  রাজিয়ার ভারানী এলাকায় অভিযান চালিয়ে ৩ জন হরিণ শিকারীকে আটক করেছে বন বিভাগ। এ সময় তাদের কাছ থেকে ৩ শ মিটার হরিণ ধরার ফাঁদ,  ১ টি নৌকাসহ অন্যান্য সরঞ্জামাদী উদ্ধার করা হয়।  রবিবার রাত ২ টার দিকে কাশিয়াবাদ স্টেশন কর্মকর্তা নির্মল কুমার মন্ডলের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটক হরিণ শিকারীরা হলো, কয়রা উপজেলার জোড়শিং গ্রামের রাসেল গাজী(২৫), রায়হান ইসলাম(২৪) ও বিনাপানী গ্রামের  ওবাইদুল্যাহ ফকির(২২)।
খুলনা রেঞ্জের সহকারি বন সংরক্ষক (এসিএফ) এজেডএম হাছানুর রহমান বলেন, এ ব্যাপারে বন্যপ্রানী নিধন আইনে মামলা দায়ের করা হয়েছে। আটক ৩ হরিণ শিকারীকে কয়রা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর