1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
গনতান্ত্রিক আন্দোলনে রাজপথে ছাত্র-শ্রমিকদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে- শিমুল বিশ্বাস সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিসারিজ’র আওতায় ৪৫০টি প্রকল্পে মৎস্যজীবী গ্রাম উন্নয়ন এগিয়ে চলেছে ফুলবাড়ীতে বিষ প্রয়োগে ৬ বিঘা জমির ধান নষ্টের অভিযোগ মুন্সীগঞ্জের গজারিয়া সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত, আহত ২ বাংলাদেশ সিরিজসহ বিশ্বকাপের দল ঘোষণা করল যুক্তরাষ্ট্র জিম্বাবুয়ের বিরুদ্ধে বড় জয়ে সিরিজ শুরু টাইগারদের চার মাসের প্রচেষ্টায় কোরআন শরীফ হাতে লিখলেন মসজিদের খাদেম সেলিম ডুমুরিয়ায় বিয়ে বাড়িতে শিশু ধর্ষণ, ডেকোরেটর কর্মী গ্রেপ্তার ইউএনও’র আদেশ অমান্য করে ডুমুরিয়ার ঘেংরাইল নদীর উপর ব্রীজ নির্মাণকাজ ফের শুরু ১২ মে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ

কলম্বিয়ার কাছে হেরে গ্রুপ পর্ব থেকেই আর্জেন্টিনার বিদায় 

  • প্রকাশিত : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ২৭ বার পঠিত

লাতিন আমেরিকা অনূর্ধ্ব-২০

 

লাতিন আমেরিকা অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে স্বাগতিক কলম্বিয়ার কাছে ১-০ গোলে হেরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে আর্জেন্টিনা।

শনিবার (২৮ জানুয়ারি) এস্তাদিও পাসকুয়াল গুয়েরেরো স্টেডিয়ামে স্বাগতিক কলম্বিয়ার তরুণ মিডফিল্ডার জুয়ান্দা ফুয়েন্তেসের একমাত্র গোলে ফাইনাল রাউন্ড নিশ্চিত করে স্বাগতিকরা।

প্রধমার্ধে বারবার আক্রমণে গিয়েও জালের ঠিকানা খুঁজে নিতে পারছিলো না লে আলবিসেলেস্তেরা। এতে গোলশূন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে ম্যাচে দ্বিতীয়ার্ধের ৭৫তম মিনিটে কাস্টিল্লিলো মানোমার অ্যাসিস্টে গোল করেন মিডফিল্ডার জুয়ান্দা ফুয়েন্তেস। এই গোলের সঙ্গে সঙ্গেই আর্জেন্টিনার স্বপ্ন ভেঙে চুরমার হয়ে যায়। শেষ পর্যন্ত আর গোল না হলে আর্জেন্টিনার বিদায়ে কলম্বিয়া পরের রাউন্ড নিশ্চিত করে।

যদিও ড্র হলেও স্বাগতিকদের পরের রাউন্ড নিশ্চিত ছিলো।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর