1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছা কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে আইসক্রিম কারখানার মালিককে জরিমানা তীব্র দাবদাহ: মুন্সীগঞ্জে পানি-ছাতার ব‍্যাতিক্রম বুথ সাংবাদিক মিলন কান্তি দাস বৈচন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত পাইকগাছা উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনায় ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন উদ্যোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কেশবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের ব্যাপক গণসংযোগ তালায় ৬০ বছর ধরে অবৈধ দখলে থাকা ৩৩ বিঘা সরকারি জমি উদ্ধার কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজে কোচিংয়ের নামে অতিরিক্ত অর্থ আদায়

কয়রায় অপদ্রব্য পুশকৃত চিংড়িসহ আটক ৩,জরিমানা আদায়

  • প্রকাশিত : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ১৮ বার পঠিত
কয়রা (খুলনা) প্রতিনিধি::

খুলনার কয়রায় উপজেলা মৎস্য অধিদপ্তরের অভিযানে অপদ্রব্য পুশকৃত ২০০ কেজি চিংড়ি মাছসহ ৩ জনকে আটক করা হয়েছে । শুক্রবার (২৪ জুন) সকালে উপজেলার জিয়াদের মোড়, কালিপদোর মোড় ও মৎস্য কাটায় অভিযান চালিয়ে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আমিনুল হকের নেতৃত্বে সুন্দরবন থেকে আহরন কৃত অপদ্রব্য পুশকৃত ৫ মন চিংড়ি মাছসহ ৩ জনকে আটক করা হয়। একই সাতে তাদের থেকে ৮৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

আটককৃতরা হলো, উপজেলার ৬ নং কয়রা গ্রামের সদর উদ্দিন হাওলাদারের ছেলে রফিকুল ইসলাম(৫৩), পাথরখালী গ্রামের মনসুর সানার ছেলে আলাউদ্দিন(২৩) ও বতুলবাজার গ্রামের শাহাজান ঢালীর ছেলে আলম হোসেন(২১)।

আটককৃত চিংড়ি মাছ জব্দের পর সেগুলোতে কেরোসিন মিশিয়ে মাটিতে পুতে বিনষ্ট করা হয়েছে এবং আটককৃত ৩ জনের নিকট থেকে ৮৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মেরিন ফিসারিজ অফিসার বিদ্যুৎ বিশ্বাস ও স্থানীয় মৎস্য সম্প্রসারণ প্রতিনিধি ধীরাজ কুমার রায় অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর