1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা ছাত্রদের বলাৎকার করে ফোনে ভিডিও ধারণের পর সংরক্ষণ করতেন শিক্ষক উপজেলা পরিষদ নির্বাচন: দাকোপে চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার শার্শায় উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রেস ব্রিফিং সৈয়দপুরে ভারতে পাচারের জন্য রাখা বিষ্ণু মূর্তি উদ্ধার, গ্রেফতার-১ কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য

কয়রায় বিয়ে না দেওয়ায় ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাইয়ের হাত বিছিন্ন

  • প্রকাশিত : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯ বার পঠিত

কয়রা (খুলনা) প্রতিনিধি::

খুলনার কয়রায় ছোট ভাইকে বিয়ে না দেওয়ায় তর্ক-বিতর্কের একপর্যায়ে ছোট ভাই শাকিল হোসেন ধারালো দায়ের কোপে বড় ভাই শাহাদাৎ হোসেনের হাত কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে মহারাজপুর ইউনিয়নের মেঘার আইট গ্রামে। তারা ওই গ্রামের সোহরাব মিস্ত্রির ছেলে। স্থানীয়রা আহত শাহাদাতকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎিসার তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় খবর পেয়ে কয়রা থানা পুলিশ ছোট ভাই শাকিলকে আটক করেছে।

থানা পুলিশ জানায়, ছোট ভাই শাকিলকে বিয়ে না দেওয়ায় বড় ভাই শাহাদাতের সাথে তার আগেই মনোমালিন্য চলে আসছিল। সর্বশেষ শুক্রবার সকালে মাছ বিক্রিকে কেন্দ্র করে দু’ভাইয়ের মধ্যে বাগ-বিতন্ডার এক পর্যায়ে ছোট ভাই শাকিল বড় ভাই শাহাদাতের বাম হাতে ধারালো দা দিয়ে কুপিয়ে বিচ্ছিন্ন করে। এসময় তার হাত বিচ্ছিন্ন হয়ে মাটিতে পড়ে যায়।

কয়রা থানা অফিসার ইনচার্জ এবিএম দোহা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের দু’ভাইয়ের মধ্যে আগে থেকেই দ্বন্দ্ব ছিল। এরপর আজ শুক্রবার সকালে মাছ বিক্রিকে কেন্দ্র করে বাদানুবাদের এক পর্যায়ে শাকিল দায়ের কোপে তার বড় ভাই শাহাদাতের হাত বিচ্ছিন্ন করে দিয়েছে। এলাকাবাসীর সহযোগীতায় শাকিলকে আটক করা হয়েছে। তার পিতা আসলে মামলা নেওয়া হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262