1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে কেমিক্যাল মিশিয়ে অপরিপক্ক আম পাকানোর অভিযোগে তিন ব্যবসায়ীকে জরিমান; ২৪ ক্যারেট আম বিনষ্ট প্রতিবন্ধী কিশোর আমিরুলের চিকিৎসায় সাহায্যের আবেদন পাইকগাছার হরিঢালীতে স্বামী-শ্বশুর-শাশুড়ীর নির্মম নির্যাতনে পুত্রবধূর মৃত্যু! মৃত্যুদণ্ড কার্যকরের ঠিক আগেই ছেলের খুনিকে ক্ষমা করলেন বাবা কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে হয়রানীর প্রতিবাদে সমাবেশ নলছিটিতে সর্বজনীন পেনশন স্কীম অবহিতকরণ সম্পর্কিত র‍্যালী ও আলোচনা সভা অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি

খুলনায় আহত নেতাকর্মীদের খবর নিতে হাসপাতালে রিজভী

  • প্রকাশিত : শনিবার, ২০ মে, ২০২৩
  • ৭৯ বার পঠিত

খুলনা ব্যুরো::

গতকাল পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষের ঘটনায় আহত নেতাকর্মীদের দেখতে খুলনায় এসেছেন দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। শনিবার (২০ মে) দুপুরে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আহত নেতাকর্মী ও তাদের আত্মীয়-স্বজনের সাথে কথা বলেন।

পরে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, গতকাল অন্যায়ভাবে এবং সম্পূর্ণ অগণতান্ত্রিকভাবে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের উপর বর্বোরোচিত আক্রমণ করা হয়েছে। বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচি ছিল, যেখানে প্রধান অতিথি ছিলেন স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী এবং কেন্দ্রীয় ও স্থানীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন। সেই হামলায় আমাদের অনেক নেতাকর্মী আহত হয়েছেন। তাদেরকে দেখার জন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাকে খুলনায় পাঠিয়েছেন।

এসময় হাসপাতালে তার সাথে খুলনা মহানগর বিএনপি’র আহবায়ক এসএম শফিকুল আলম মনা, জেলা বিএনপি’র আহবায়ক আমির এজাজ খান, সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী, বিএনপি নেতা আশরাফুল আলম নান্নুসহ দলের স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর