1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা ডুমুরিয়ায় উচচ ফলনশীল পাট বীজ উৎপাদন, পাট চাষ ও পাট পচনের আধুনিক প্রদ্ধতির ক্রমোন্নয়নে কর্মশালা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

খুলনায় প্রতারক চক্রের মূলহোতা ইয়াসমিন আটক

  • প্রকাশিত : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৮৬ বার পঠিত

খুলনা প্রতিনিধি:

খুলনায় মোসা: ইয়াসমিন নামের প্রতারক চক্রের মূলহোতাকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (০৯ মে) রাতে তাকে সোনাডাঙ্গা থানাধীন গোবরচাকা এলাকা থেকে আটক করা হয়।

র‌্যাবের পাঠানো বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, কেএমপি খুলনার সোনাডাঙ্গা থানা এলাকায় সরকারি দরিদ্র ত্রান কার্ড এবং সরকারি আশ্রয়ন প্রকল্পের জমি ও ঘর দেয়ার নামে একটি প্রতারক চক্র অসহায় সাধারণ মানুষের নিকট হতে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছে। এ চক্রটি ইতোমধ্যে দরিদ্র জনসাধারণের মধ্যে বেশ কিছু ভূয়া দরিদ্র ত্রান কার্ড প্রদান করেছে। এছাড়াও সরকারি আশ্রয়ন প্রকল্পের জমি ও ঘর দেয়ার নামে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিয়েছে।

সর্বশেষ প্রাপ্ত এমনসব তথ্যের ভিত্তিতে র‌্যাব সোনাডাঙ্গা থানার গোবরচাকা এলাকায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের মূলহোতা মোসা: ইয়াসমিনকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে প্রতারণার সাথে জড়িত থাকার দায় স্বীকার করেছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর