1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে কেমিক্যাল মিশিয়ে অপরিপক্ক আম পাকানোর অভিযোগে তিন ব্যবসায়ীকে জরিমান; ২৪ ক্যারেট আম বিনষ্ট প্রতিবন্ধী কিশোর আমিরুলের চিকিৎসায় সাহায্যের আবেদন পাইকগাছার হরিঢালীতে স্বামী-শ্বশুর-শাশুড়ীর নির্মম নির্যাতনে পুত্রবধূর মৃত্যু! মৃত্যুদণ্ড কার্যকরের ঠিক আগেই ছেলের খুনিকে ক্ষমা করলেন বাবা কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে হয়রানীর প্রতিবাদে সমাবেশ নলছিটিতে সর্বজনীন পেনশন স্কীম অবহিতকরণ সম্পর্কিত র‍্যালী ও আলোচনা সভা অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি

খুলনায় অপহৃত নাবালিক উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

  • প্রকাশিত : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ২২ বার পঠিত

খুলনা ব্যুরো::

বিয়েতে প্রলব্ধ করে  নাবালিকাকে অপহরণের পর অপহরণকারী মো: সালাম আকন ওরফে ওয়াসিম তাকে বিয়ে করে। এ ঘটনায় ভিকটিমের বাবার থানায় মামলার দায়ের করা মামলার পর ওই নাবালিকাকে উদ্ধার করে র‌্যাব-৬ খুলনার একটি অভিযানিক টিম। শনিবার তাকে খুলনা মহানগরীর ময়লাপোতা থেকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিার মাধ্যমে জানানো হয়, গেল বছরের ২৩ ডিসেম্বর আসামি সালাম আকন ঝালকাঠির জেলার সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের শিরযুগ আজিমুননেছা কলেজের সামনে থেকে ঐ কিশোরীকে অপহরণ করে নেয়। এরপর তাকে বিয়ে করে ওই অপহরণকারী সালাম আকন। এ ঘটনায় ভিকটিমের বাবা থানায় মামলা দায়ের করেন। আসামি ভিকটিমকে নিয়ে বিভিন্ন এলাকায় দীর্ঘদিন পলাতক থাকে। ভিকটিম উদ্ধার ও আসামি গ্রেপ্তাকে র‌্যাব গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব জানতে পারে সালাম ওই অপহৃত নাবালিকাকে নিয়ে ময়লাপোতা মোড় এলাকায় অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে র‌্যাব শনিবার সেখানে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার ও অপহরণ কারীকে গ্রেপ্তার করে। পরে তাদের ঝালকাঠি থানায় হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর