1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
উপকূলীয় অঞ্চলে মৎস্য সম্পদের সম্ভাবনা ও চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয় শীর্ষক সেমিনার মেসি-ডি মারিয়াসহ আর্জেন্টিনার দল ঘোষণা যথাযোগ্য মর্যাদায় ডুমুরিয়ার চুকনগর গণহত্যা দিবস পালিত বজ্রপাতে সৈয়দপুর বিমানবন্দরের রানওয়ে ক্ষতিগ্রস্থ, সংস্কারের পর ফ্লাইট ওঠানামা স্বাভাবিক উপজেলা পর্যায়ে বাজেট বরাদ্ধ ও খাতভিত্তিক বিভাজন বিষয়ক পরামর্শ সভা মোহাম্মদ মোখবের ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট, ৫ দিনের রাষ্ট্রীয় শোক ইরানের প্রেসিডেন্টের মৃত্যু: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ইরানী প্রেসিডেন্টের মৃত্যুর সঙ্গে আমরা জড়িত নই : ইসরায়েল হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা

খুলনা ৫ আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অজয় সরকারের গনসংযোগ ও লিফলেট বিতরণ

  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ১৭ বার পঠিত
dumuriya‐ajoysorkar-election

শেখ মাহতাব হোসেন (ডুমুরিয়া) খুলনা::


মঙ্গলবার বিকালে ডুমুরিয়া উপজেলার ঐতিহ্যবাহী চুকনগর বাজারে ব্যবসায়ীদের সঙ্গে গণসংযোগ ও বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড সম্বলিত লিফলেট বিতরনের মাধ্যমে নৌকায় ভোট প্রার্থনা ।

বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে গনসংযোগ ও উন্নয়নের লিফলেট বিতরণ। রবিবার বিকেলে ডুমুরিয়ার ঐতিহ্যবাহী চুকনগর বাজারে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে গনসংযোগ ও উন্নয়নের লিফলেট বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের খুলনা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, ডুমুরিয়া ফুলতলা খুলনা ৫আসনের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অজয় সরকার।

তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশে ডুমুরিয়া ফুলতলা গণমানুষের সাথে তাল মিলিয়ে গনসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

এসময় তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন স্বজল বাবু, শেখ হারুন অর রশিদ,সোহান রায় তারক, নাহিদ গাজী,বৈইষনব মন্ডল,সাকিল শেখ, হাসানুজ্জামান সানা,স্বপন কুমার মন্ডল, বিশ্বজিৎ মন্ডল, আব্দুল হামিদ,অনুপরায়,ও ঠাকুর মন্ডল প্রমুখ।

এসময় তিনি কাঠাল তলা বাজার ও খর্নিয়া বাজারের ব্যবসায়ী, পথচারী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আওয়ামী লীগের নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন ও নৌকা মার্কায় ভোট চান।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262