1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ইরানের প্রেসিডেন্টের মৃত্যু: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ইরানী প্রেসিডেন্টের মৃত্যুর সঙ্গে আমরা জড়িত নই : ইসরায়েল হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা ছাত্রদের বলাৎকার করে ফোনে ভিডিও ধারণের পর সংরক্ষণ করতেন শিক্ষক উপজেলা পরিষদ নির্বাচন: দাকোপে চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার শার্শায় উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রেস ব্রিফিং সৈয়দপুরে ভারতে পাচারের জন্য রাখা বিষ্ণু মূর্তি উদ্ধার, গ্রেফতার-১ কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা

খুলনা-৬ আসনে আ’লীগের মনোনয়ন চান কয়রা উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম

  • প্রকাশিত : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ২৩ বার পঠিত
koyra-sofiqul-272

কয়রা (খুলনা) প্রতিনিধি::


বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও অগ্রগতি উল্লেখ করে স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও নৌকা মার্কায় ভোট চেয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনে আওয়ামীলীগের মননোয়ন চাইলেন কয়রা উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম।

বুধবার (১১ অক্টোবর) বেলা ১১ টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যলয়ে উপজেলার তৃণমূল নেতাকর্মী ও সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।

মতবিনিময়কালে আলহাজ্ব এস এম শফিকুল ইসলাম বলেন, সুন্দরবন সংলগ্ন উপকুলীয় জনপদ পাইকগাছা-কয়রা’য় অনেক সম্ভাবনা থাকা সত্তেও নির্বাচনী এ এলাকা এখনো অনেক অবহেলিত রয়েছে। সম্ভাবনাকে কাজে লাগিয়ে তরুণ ও যুব সমাজের তথ্য প্রযুক্তি নির্ভর আর্থকর্মসংস্থান সৃষ্টি সহ এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করতে চাই।

তিনি আরও বলেন,বাংলাদেশ আওয়ামী লীগ একটি বৃহত রাজনৈতিক দল, যে দলের প্রধান কান্ডারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা।

খুলনা-৬ আসনে তিনি যাকেই যোগ্য মনে করে নৌকা প্রতীক দিবেন আমি আমার সমর্থকদের নিয়ে তারই নির্বাচন করবো। আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে বর্তমান সরকারের উন্নয়ন, প্রধানমন্ত্রীর সফলতা এবং রাস্তা-ঘাটসহ দেশের ব্যাপক উন্নয়নের কথা গুলো ( কয়রা-পাইকগাছা) বাসির দ্বারে দ্বারে গিয়ে তুলে ধরছি। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে, দলমত নির্বিশেষে, সকল দ্বিধাদ্বন্দ ভুলে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। তারই লক্ষে কাজ করতে হবে। আর সেই লক্ষে আমি প্রার্থী হতে চাই।

এ সময় তিনি সাংবাদিক সহ উপস্থিত সকল নেতাকর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মত বিনিময় সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডাঃ একেএম ফজলুল হক, কয়রা সদর ইউপি চেয়ারম্যান এস এম বাহারুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সরদার মাহববুর রহমান, আওয়ামীলীগ নেতা মৃনাল কান্তি ঘোষ, আসাদুজ্জামান বুলবুল, মোস্তাফিজুর রহমান, এ্যাডঃ প্রদীপ কুমার তরফদার,উপজেলা যুব ঐক্য পরিষদের সভাপতি অরবিন্দ কুমার মন্ডল, ইউপি সদস্য রেজাউল করিম কারিম, মাসুম বিল্যাহ,রমেশ চন্দ্র মন্ডল প্রমুখ।

মত বিনিময় সভায় কয়রা উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মী সহ উপজেলার কর্মরত বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262