1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

গোপনে বিয়ের পর স্বামীকে নিয়ে একবছর ধরে হোটেলে ছিলেন রানী!

  • প্রকাশিত : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৯৩ বার পঠিত
rani-3891

দীপ্ত নিউজ, বিনোদন ডেস্ক::


‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে এসেছিলেন বলিউড তারকা কাজল ও রানী মুখার্জি। সম্প্রতি এ অনুষ্ঠানে রানী মুখার্জির গোপন প্রেম-বিয়ের নতুন তথ্য সামনে এলো। এখানেই সঞ্চালক করণ জোহর ফাঁস করলেন, রানীর বিয়েতে মাত্র ১৮ জন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে করণ জোহর বলেন, আদিত্য আমাকে এসে বলে, ‘আমি আর রানী বিয়ে করছি। মাত্র ১৮ জন আমন্ত্রিত। আর এই বিয়ের খবর যদি বাইরে আসে, আমি বুঝব তুমিই বলেছ। কারণ, তুমি ছাড়া কেউ আর মুখ খুলবে না।’ তখনো সংবাদপত্রেরই রাজত্ব চলছিল। আমি একেবারে ভয়ে কাঁটা হয়েছিলাম।

করণ বলেন, এ দুনিয়ায় আদিত্য আমার সবচেয়ে ভালো বন্ধু। রানী ও আদির বিয়ে একটা ডেস্টিনেশন ওয়েডিং ছিল। কোথায় তা হয়েছিল, আমি এত বছর পরও কাউকে বলতে চাই না। কয়েক দশক পর এসেও তারা তা মেনে নেবে না জানি। ও (আদিত্য চোপড়া) তো আক্ষরিক অর্থেই আমাকে হুমকি দেয় প্রতিবছর, যাতে দেওয়ালিতে তোলা আমাদের ছবিগুলো আমি ভুলেও না দিই সামাজিক যোগাযোগমাধ্যমে।

তিনি জানান, মা হিরু জোহরের কাছেও মিথ্যা বলেছিলেন তিনি। ২০১৪ সালের এপ্রিলে মুক্তি পেয়েছিল ‘টু স্টেটস’ সিনেমা। আর নিজের সিনেমার মুক্তির অনুষ্ঠান ছেড়ে আদিত্য-রানীর বিয়ে খেতে গিয়েছিলেন। সবাইকে বলেছিলেন, ম্যানচেস্টারে হওয়া একটি অনুষ্ঠানে তাকে যেতেই হবে। সবাই খুব অবাকও হয়েছিলেন, কী করে কেউ সিনেমার মুক্তি ছেড়ে ম্যানচেস্টারে যেতে পারে!

বিয়ের আগে পাঁচ বছর লুকিয়ে প্রেম করেছিলেন রানী মুখার্জি ও আদিত্য চোপড়া। ২০১৪ সালে দেশের বাইরে গিয়ে বিয়ে করেন তারা। বিয়ের পর প্রায় এক বছর হোটেলে থাকতেন আদিত্য আর রানী। কারণ, চোপড়া পরিবারের কেউ মেনে নিতে পারেননি এ বিয়ে।

২০১৪ সালে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের বিয়ের ঘোষণা দিয়ে বলিউড তারকা রানী মুখার্জি বলেছিলেন, ইতালিতে চমত্কার এক অনুষ্ঠানের মাধ্যমে আমি আর আদি (আদিত্য) বিয়ে করেছি। আমাদের পরিবারের সদস্য ও কাছের কয়েকজন বন্ধু বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। একজনের অনুপস্থিতি আমি ভীষণভাবে মিস করেছি। তিনি হলেন প্রয়াত যশ চোপড়া। কিন্তু আমি জানি, সশরীর না থাকলেও তার অদৃশ্য সত্তা আমাদের সঙ্গেই ছিল। আমার দৃঢ় বিশ্বাস, তিনি চিরকাল আমাকে ও আদিকে তার ভালোবাসা ও আশীর্বাদ দিয়ে যাবেন।

২০০১ সালে যশরাজ ব্যানারের হাত ধরেই কাজ শুরু করেছিলেন রানী। আদিত্যর প্রথম স্ত্রী পায়েল খান্না। ২০০৯ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। সেই থেকে রানী-আদিত্যর প্রেম নিয়ে নানা কানাঘুষা চলেছে বলিউডে।

 

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর