1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী তালার মাদক ব্যবসায়ী আটক পাইকগাছায় খুলনাসহ ৫ বিভাগে হিট অ্যালার্ট জারি পাইকগাছায় গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু ডুমুরিয়ায় গ্রাম পুলিশদের ৩০ দিনের বুনিয়াদি প্রশিক্ষণ সম্পন্ন কয়রায় নিম্নমানের জমাট বাঁধা মিশ্রণে রাস্তায় কার্পেটিং!

চতুর্থ বার পেছাল খুলনার ছাত্রলীগ নেতা রোহান হত্যা মামলার রায়

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭ বার পঠিত

খুলনা প্রতিনিধি:

চতুর্থ বার পেছাল খুলনা মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য সৈকত হাসান রোহান হত্যা মামলার রায়। আগামী ২১ মার্চ পরবর্তী রায়ের তারিখ নির্ধারণ করেছেন খুলনার জন নিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক সাইফুজ্জামান হিরো।

এর আগে গত বছরের নভেম্বরে এই মামলার রায় ঘোষণার তারিখ নির্ধারণ করা হলেও ওই দিন খুলনা আদালতের আইনজীবী মৃত্যুর কারণে শোক সভা অনুষ্ঠিত হওযায় রায় ঘোষণা হয় নি। ওই দিন বিচারক ২০২৩ সালের ১৬ জানুয়ারি রায়ের তারিখ ঘোষণা করলেও ওই দিন বিচারক ছুটিতে থাকায় রায়ের পরবর্তী তারিখ নির্ধারণ করা হয় ৭ ফেব্রুয়ারি। তবে ৭ ফেব্রুয়ারি তারিখেও মামলার রায় পিছিয়ে ২৮ ফেব্রুয়ারি নির্ধারণ করা হয়।

জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের রাষ্ট্রপক্ষের আইনজীবী এ্যাড. আরীফ আহম্মেদ লিটন জানান, আদালত আগামী ২১ মার্চ এই রায়ের তারিখ ঘোষণা করেছেন। তবে রায় পেছানোর কারণ হিসেবে কিছুই জানাতে পারেননি তিনি। তবে এই মামলার মোট ১৫ জন আসামীর সকলেই বর্তমানে জামিনে রয়েছেন।

আসামীরা হল, মিজান ওরফে দাদো মিজান শেখ(৩৮) ও মিরাজ শেখ (৩৩), আল আমিন (৪০), তৌহিদ শেখ (২৮), মুরাদ (৩০), ইকরাম (৪৫), মো. ইব্রাহিম শিকদার (২২), হাসানুজ্জামান সরদার আকাশ (২৮), তুহিন (২৮), মো. ইব্রাহিম আলী রাজন (২৬), রিয়াজুল (৩২), মো. বেল্লাল শেখ (২২), মো. আব্দুর রাজ্জাক (২৯), মো. জয়নাল আবেদীন জনি (৩৫) ও মো. শাহদাত আনসারী (২৪)।

প্রসঙ্গত, গত ২০১৬ সালের ৩১ আগষ্ট দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নগরীর পিটিআই মোড়ে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় ছাত্রলীগ নেতা সৈকত হাসান রোহানকে। এসময় তারা রোহানের দু’হাতের কবজী, দু’পায়ের রগ কেটে মৃত. ভেবে ফেলে পালিয়ে যায়। পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে খুলনা জেনারেল হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত পৌনে ১২টার দিকে রোহানের মৃত্যু হয়। এই ঘটনার পর নিহতের মা রাশিদা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা ৮ থেকে ১০ জন আসামীর নামে খুলনা থানায় মামলা দায়ের করেন। এই মামলায় এখন পর্যন্ত ১২জন স্বাক্ষ্য প্রদান করেছেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262