1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা ডুমুরিয়ায় উচচ ফলনশীল পাট বীজ উৎপাদন, পাট চাষ ও পাট পচনের আধুনিক প্রদ্ধতির ক্রমোন্নয়নে কর্মশালা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

চুকনগর আবাসিক হোটেল অবকাশ থেকে নারীসহ গ্রেফতার-৪

  • প্রকাশিত : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৮০ বার পঠিত

আক্তারুজ্জামান লিটন, খুলনা ব্যুরো::

খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগরের আলোচিত আবাসিক হোটেল অবকাশ থেকে ফের অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে নারী-পুরুষসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৭ মে) দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩ টার দিকে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে তাদের আটক করে। বুধবার বিকেলে আটককৃতদের আদালতে সোর্পদ করা হয়েছে।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার আটলিয়া ইউনিয়ন বিট কর্মকর্তা চুকনগর বাজার ব্রীজ রোডের সিরাজ মার্কেটের দ্বিতীয় তলায় আবাসিক হোটেল অবকাশে অভিযান চালিয়ে আপত্তিকার অবস্থায় তাদের গ্রেফতার করে । বুধববার বিকেলে আসামিদের আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো, যশোরের চুড়িপট্টির হাজি আব্দুল করিম রোডের বিমল চন্দ্র মজুমদার এর ছেলে পূলক কুমার মজুমদার (৫৩), বাগেরহাটের চিতলমারী উপজেলার শিবপুর গ্রামের কালাম শিকদারের ছেলে সবুজ শিকদার (৩২), যশোর সদরের পিয়ারীমোহন রোডের দিপিকা রাণী (৪৪) ও চুকনগর আবাসিক হোটেল অবকাশ এর স্বত্বাধিকারী ডুমুরিয়া উপজেলার নরনিয়া গ্রামের মৃত সিরাজ উদ্দিন মোড়লের ছেলে কবির হাসান ডাবলু (৫০)।

স্থানীয় একাধিক সূত্র দাবি করছে, চুকনগর বাজার সদর বিস্তীর্ণ জনপদের একটি ট্রানজিড পয়েন্ট। হোটেল অবকাশ ছাড়াও এখানে অন্তত ৩ টি আবাসিক হোটেল রয়েছে। প্রতি দিবা-রাতে হোটেলগুলোতে প্রয়োজনের পাশাপাশি হোটেল কর্তৃপক্ষের যোগসাজশে অবকাশ যাপনে দুর-দুরন্ত থেকে আগত নারী লিপ্সুরা স্বামী-স্ত্রী পরিচয়ে ক্ষেত্র বিশেষ ভুয়া আইডি কার্ড ব্যবহার করে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়।

সূত্র জানায়, বিভিন্ন সময় এসব হোটেলগুলোতে গণিকাদের আমদানি করে সঙ্গোপনে অবৈধ ব্যবসা চালিয়ে যাচ্ছে।

এর আগে গত বছরের ২০ জুন রাতের ঠিক একই সময়ে একই হোটেল ‘আবাসিক অবকাশ’ থেকে নারীসহ ৩ জনকে আটক করেছিল পুলিশ। কয়েক বছর পূর্বে চুকনগর বাজার’র অপর একটি আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে জনৈকা নারীর মৃতদেহ উদ্ধার হয়। তার সাথেও অনৈতিক কাজ শেষে হত্যা করে হোটেলের ঐ রুমে লাশ রেখে বাইরে থেকে তালাবদ্ধ করে পালিয়ে গিয়েছিল সাথে থাকা পুরুষটি।

সর্বশেষ ঘটনায় স্থানীয়রা কথিত আবাসিক হোটেলগুলি বন্ধের পাশাপাশি সংশ্লিষ্ট জড়িতদের আইনের আওতায় নেওয়ারও দাবি জানান।

এদিকে হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অপরাধে নারীসহ ৪ জন আটকের বিষয়টি নিশ্চিত করে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) সেখ কনি মিয়া (বিপিএম) জানান, ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আটককৃতদের আদালতে সোর্পদ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর