1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী তালার মাদক ব্যবসায়ী আটক পাইকগাছায় খুলনাসহ ৫ বিভাগে হিট অ্যালার্ট জারি পাইকগাছায় গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু ডুমুরিয়ায় গ্রাম পুলিশদের ৩০ দিনের বুনিয়াদি প্রশিক্ষণ সম্পন্ন কয়রায় নিম্নমানের জমাট বাঁধা মিশ্রণে রাস্তায় কার্পেটিং!

জবি অধ্যাপককে পেটানোর মামলায় কয়রার সেই ইউপি চেয়ারম্যানসহ ৪ আসামি কারাগারে

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১২১ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি:

খুলনার কয়রার উত্তরচক আ‌মিনীয়া বহুমুখী কা‌মিল মাদ্রাসায় অধ‌্যক্ষ নি‌য়োগ‌কে কেন্দ্র ক‌রে জগন্নাথ বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের অধ‌্যাপক ও নি‌য়োগ বোর্ডের সদস‌্য ড. নজরুল ইসলাম‌কে পি‌টি‌য়ে জোর পূর্বক স্বাক্ষর গ্রহণের মামলার প্রধান আসা‌মি‌ ও মহারাজপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুদকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

বৃহস্পতিবার (১ জুন) নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে জামিন না মঞ্জুর করে মাওলানা মাসুদুর রহমান, মাওলানা মজিবুর রহমান ও রাসেল সহ ৪ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত। কয়রা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক মোঃ আজাহারুল ইসলাম এ আদেশ প্রদান করেন।

এর আগে, গত ১৬ মে উচ্চ আদালতে জামিন আবেদন করলে উচ্চ আদালত দুই সপ্তা‌হের ম‌ধ্যে ‌নিম্ন আদাল‌তে আসা‌মি‌দের আত্মসমর্পণের নি‌র্দেশ দেন।

উল্লেখ্য, গত ৫ মে অধ্যক্ষ নিয়োগ পরীক্ষায় ওই মাদ্রাসার সভাপতির পছন্দের প্রার্থীকে নিয়োগের স্মার্থে নিয়োগ বোর্ডের সদস্য ও জবি অধ্যাপক ড. নজরুল ইসলামকে মারপিট করা হয়। এমনকি ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ তার বাড়িতে আটকে রেখে প্রায় ৫ ঘন্টা ধরে নির্যাতনের পর নিয়োগপত্রে স্বাক্ষর করিয়ে নেন বলে মামলায় উল্লেখ করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় অধ্যাপক ড. নজরুল ইসলাম বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মাহমুদসহ ৮ জনের নাম উল্লেখ করে কয়রা থানায় একটি মামলা করেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262