1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

জুয়ার দেনা মেটাতে নিজ স্ত্রীকে তুলে দিলেন বন্ধুর হাতে!

  • প্রকাশিত : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২০ বার পঠিত
laxmipur map-21

দীপ্ত নিউজ ডেস্ক::

লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের রাকিব হোসেন নামে এক যুবক জুয়া খেলায় হেরে গিয়ে লাখ টাকা ঋণগ্রস্ত হয়ে পড়েন একই এলাকার বন্ধু অহিদের কাছে। আর এই ঋণের টাকা পরিশোধ করতে ব্যর্থ হয়ে বন্ধু অহিদকে তুলে দিলেন নিজ স্ত্রী (২৭) এর ঘরে। আর লোমহর্ষক এ ঘটনায় ভূক্তভোগী ঐ নারী সদর মডেল থানায় ধর্ষণ চেষ্টা ও নির্যাতনের অভিযোগ করেছেন স্বামী রাকিব ও তার বন্ধু অহিদের বিরুদ্ধে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রাম থেকে অহিদকে আটক করেছে পুলিশ। আটক অহিদ চরভূতা গ্রামের রেজাউল হকের ছেলে। রাকিবও একই এলাকার মৃত হোসেন মিয়ার ছেলে।

ভুক্তভোগী নারী কমলনগর উপজেলার মধ্য চরমার্টিন গ্রামের মেয়ে। ২০১৫ সালের ২৭ আগস্ট রাকিবের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় তার। তাদের সংসারে এক মেয়ে ও ছেলে রয়েছে। বিয়ের পরে ওই নারী জানতে পারে রাকিব জুয়া ও মাদকের সঙ্গে জড়িত। জুয়া খেলায় হেরে গিয়ে বিভিন্ন সময় যৌতুকের জন্য তাকে চাপ দিত রাকিব।

অভিযোগে জানানো হয়, রাকিব জুয়া ও মাদকের সঙ্গে জড়িত। অহিদও একই প্রকৃতির লোক। জুয়া খেলায় হেরে গিয়ে রাকিব অহিদের কাছে ১ লাখ টাকা ঋণগ্রস্থ হয়ে পড়েন। সেই টাকার জন্য অহিদ চাপ দিতে থাকে রাকিবকে। আর দেনা পরিশোধ করতে রাকিব তার স্ত্রীকে যৌতুকের জন্য চাপ দেয়। একপর্যায়ে স্ত্রীকে মারধরও করেন তিনি। টাকা না দিলে অহিদের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে হবে বলে রাকিব স্ত্রীকে হুমকি দেয়। এর জেরেই ৫ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে রাকিব অহিদকে ঢুকিয়ে দেয় নিজ স্ত্রীর ঘরে। এসময় বাইরে থেকে দরজা বন্ধ করে রাকিব নিজেই পাহারায় বসে। একপর্যায়ে অহিদ তাকে ধর্ষণের চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে অহিদ মারধরসহ অমানবিক নির্যাতন চালায় তার ওপর। পরে ভুক্তভোগী নারী তার স্বামী রাকিব ও অহিদের বিরুদ্ধে ১০ সেপ্টেম্বর থানায় লিখিত অভিযোগ করেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, এ ঘটনায় সংশ্লিষ্ট সকলকে থানায় ডাকা হয়েছে। অহিদ ও গৃহবধূর স্বামী রাকিবকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনা তদন্তে প্রমানিত হলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর