1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা ডুমুরিয়ায় উচচ ফলনশীল পাট বীজ উৎপাদন, পাট চাষ ও পাট পচনের আধুনিক প্রদ্ধতির ক্রমোন্নয়নে কর্মশালা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

ঝিনাইদহে আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

  • প্রকাশিত : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ৮৯ বার পঠিত
jhinaydoho-5083

দীপ্ত নিউজ ডেস্ক::


ঝিনাইদহ শহরে সদর হাসপাতালের পাশে হামদহ ঘোষপাড়া এলাকায় বরুণ ঘোষ (৪৮) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনাটি ঘটে।

নিহত বরুণের ভাই অরুণ কুমার ঘোষ জানান, দীর্ঘদিন বরুণ ঘোষ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করছিলেন। বাড়ি থেকে ভাত খেয়ে আজ সন্ধ্যায় শহরের ঘোষপাড়ায় অবস্থান করছিলেন তিনি। এ সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুলতানা মেফতাহুল জান্নাত জানান, উনার সারা গায়ে ধারালো অস্ত্রের আঘাত ছিল। হাসপাতালে আসার আগেই তিনি মারা যান।

ঝিনাদহ সদর সার্কেল অফিসার মীর আবিদুর রহমান জানান, ঝিনাইদহ শহরের ঘোষপাড়া এলাকায় বরুন নামে একজনকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কি কারণে তাকে হত্যা করা

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর