1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন পাইকগাছায় শ্রীকন্ঠপুর নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে ৪টি পদে পরীক্ষার আগেই নিয়োগ চুড়ান্ত! একজন সফল ক্ষুদ্র উদ্যোক্তা কপিলমুনির আবু হোসেন ডুমুরিয়ায় স্হানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা টিকটকের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ খুলনায় ২৫ বছরের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড দিনের তাপমাত্রা বাড়ার সাথেই দুই বিভাগে বৃষ্টির আভাস তালায় অপরিপক্ক আম বাজারজাতের অভিযোগে জরিমানা সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের গণমিছিল অনুষ্ঠিত

ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী আজগর বিশ্বাস তারার ১৯ গরু বিতরণ

  • প্রকাশিত : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৬৪ বার পঠিত
dumuriya-9623

শেখ মাহতাব হোসেন, (ডুমুরিয়া) খুলনা::


ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী আজগর বিশ্বাস তারা মাহে রমজান উপলক্ষে এলাকার অসহায় দুস্থ ও হতদরিদ্রের মধ্যে ১৯ টি গরু বিতরণ করেন।

শুক্রবার বিকাল‌ ৩টায় বয়রা বিশ্বাস প্রফাটার অফিস চত্বরে আজগর বিশ্বাস তারা উদ্যোগে ১৯টি গরু বিতরণ করা হয়েছে।

এসম বক্তব্য দেন ‌ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী আজগর বিশ্বাস তারা, মোঃ টিটো বিশ্বাস, আওয়ামী লীগ নেতা মোঃ খায়রুল ইসলাম, ডুমুরিয়া উপজেলা ১৪টি ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে বাছাই কৃত ১৯জন কে লটারির মাধ্যমে গরু বিতরণ করা হয়েছে। এরা হলেন নবাব মোল্যা (১৩ নং গুটুদিয়া) সাজেদ – (১৬ নং ওয়ার্ড) শেফালী আপা (১নং ধামালিয়া) মোমতাজ বেগম (১নং ধামালিয়া) হাসনা হেন) আকবার (২নং রঘুনাথপুর) কামরুল (৬ নং মাগুরাঘোনা) রাবেয়া সরদার (১৪নং মাগুরখালী) হালিমা বেগম (৮নং শরাফপুর) মোসাঃ হালিমা বেগম (৯নং সাহস) নিলুফা বেগম (১০নং ভান্ডারপাড়া)জুয়েল (১১ নং ডুমুরিয়া) সুফিয়া বেগম (১১ নং ডুমুরিয়া)আবুল বাশার (১৩ নং গুটুদিয়া) সালমা কোম (১৩নং গুটুদিসা) ইউসুফ ফকির সহ লটারির মাধ্যমে ১৯টি গরু বিতরণ করা হয়েছে।

আলোচনা সভা ও গরু বিতরণ শেষে সাংবাদিকদের তিনি তিনি বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। সার্বিক সঞ্চালনায় ছিলেন শেখ রায়হান হাসান।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর