1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

তালায় সমবায় অফিসের কর্মকর্তা অজয়কে ভূমিদস্যু আখ্যা দিয়ে পরিত্রাণ পেতে বোনের সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ২৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,(তালা) সাতক্ষীরা::

সাতক্ষীরার তালা সমবায় কর্মকর্তা অজয় ঘোষকে ভূমি দস্যু আখ্যা দিয়ে তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন তারই কাকাতো বোন বোন মজুশ্রী ঘোষ।

শুক্রবার (১২ আগস্ট) সকালে স্থানীয় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তালার ঘোষনগর গ্রামের দুলাল ঘোষের (মাস্টার) মেয়ে মজুশ্রী ঘোষ তার লিখিত বক্তব্যে বলেন, তার আপন কাকা বীরমুক্তিযোদ্ধা অমল ঘোষের ছেলে অজয় কুমার ঘোষ তালা সমবায় অফিসের কর্মকর্তা হওয়ার সুবাদে বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তাদের সাথে তার সখ্যতা রয়েছে। বর্তমানে তার সাথে স্থানীয় কতিপয় নাম সর্বস্ব হাইব্রিড রাজনৈতিক দলের নেতা, ভূমিদস্যু ও অপরাধীদের সাথেও তার চলাফেরা রয়েছে। তাদের প্রভাবকে কাজে লাগিয়ে ইতোমধ্যে তিনি অবৈধ প্রক্রিয়ায় গোলযোগপূর্ণ জমি খরিদ করেন। সর্বশেষ তার প্রভাবে নিজ বাড়িতে বসবাস দূরুহ হয়ে পড়েছে দাবি করে মঞ্জুশ্রী ঘোষ বলেন, ভূমিদস্যু অজয় ঘোষ তার বাবা মাষ্টার দুলাল ঘোষের কোন ছেলে সন্তান না থাকায় বহিরাগত সন্ত্রাসীদের সম্পৃক্ত করে তাদের বসত-ভিটার এক একর জমি জবর দখলের অপচেষ্টা করেন। এ নিয়ে আদালতে একটি মামলা বিচারাধীন রয়েছে।

সম্প্রতি নিজ ক্ষমতার দাপট ও অবৈধ প্রভাব খাটিয়ে অবৈধ প্রক্রিয়ায় জমি খরিদ করে তালায় পরিবেশকে ভারী করে তুলেছে উল্লেখ করে তিনি বলেন, অজয়ের অশুভ অপতৎপরতায় আগামীর তালায় ভয়াবহ পরিস্থিতির আশংকার কথা জানিয়ে তিনি আরো বলেন, তার কাছ থেকে কেউ এখন নিরাপদ নয়। এমনকি ভূমিদস্যু অজয় ঘোষ তার অপকর্মের ধারাবাহকতায় গ্রামে তার পৈত্রিক বসত-ভিটা থেকে তাদেরকে উচ্ছেদের অপচেষ্টা অব্যাহত রেখেছেন।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, তালার ঘোষনগর গ্রামের ১২৭ দাগে তার পিতা দুলাল ঘোষ ও অজয় ঘোষের পিতা অমল ঘেষের বসতবাড়ি। সেটাও অজয় একনামে অর্থাৎ তার বাবা অমল ঘোষের নামে রেকর্ড প্রস্তুত করেছে। বর্তমানে তারা শারিরীক ও মানষিক নির্যাতনের শিকার হয়ে কোন রকম পৈত্রিক বসত-ভিটায় বসবাস করছেন।

তিনি আরো বলেন, অজয় তালার সমবায় অফিসে শূন্য পদে চাকুরী পেয়ে দীর্ঘ ১০-১২ বছর একটানা কর্মরত রয়েছেন। নিজ উপজেলায় চাকুরির সুবাদে বিভিন্ন সরকারী অফিসের কর্মকর্তাদের সাথে সখ্যতা গড়ে উপজেলাময় নানা অপকর্ম করে বেড়াচ্ছেন। এমনকি নিজ অফিসেও তিনি দাপট দেখিয়ে অফিসটি তিনি পৈত্রিক সম্পত্তি হিসেবে জাহির করে থাকেন।

সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি বিষয়টি তদন্তপূর্বক ব্যাবস্থা গ্রহনের জন্য যথাযথ কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর