1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দিনাজপুরে ঘোড়াঘাট, হাকিমপুর ও বিরামপুর উপজেলায় চেয়ারম্যান হলেন যারা কেশবপুরে মফিজুর রহমান চেয়ারম্যান, আব্দুল্লাহ আল মামুন ও রাবেয়া খাতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত সৈয়দপুর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের ৪ দিনের প্রশিক্ষণ শুরু কয়রায় জলবায়ু পরিবর্তন বিষয়ে সচেতনতায় শুভ সংঘের আলোচনা সভা ১২ দফা দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে টানা ৫ম দিনের আন্দোলন বিমানবাহিনীর প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত চট্টগ্রামে কয়রায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত  জোট গড়তে যাচ্ছে ইরান-উত্তর কোরিয়া সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকতা কর্মচারীদের কর্মবিরতি চলছেই ট্রাম্পের সঙ্গে ‘সেক্স’ করেছিলেন পর্ণ তারকা স্টর্মি

দু’ শিশু সন্তানকে হত্যার পর গলায় ফাঁস দিয়ে মায়ের আত্নহত্যা

  • প্রকাশিত : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ২২১ বার পঠিত
Dumuriya-5213

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি::


খুলনার ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে হত্যার পর গলায় ফাঁস দিয়ে এক মায়ের আত্মহত্যার ঘটনা ঘটেছে।ঘটনাটি ঘটেছে ২৭ জানুয়ারি (শনিবার) সকালে উপজেলার ১৩নং গুটুদিয়া ইউনিয়নের কমলপুর গ্রামে।

হন্তারক ও পরে আত্নহত্যার শিকার ঐ মা উপজেলার কমলপুর গ্রামের মান্নান সরদারের স্ত্রী ডলি বেগম (৩৮)। আর নিহত দু’ সন্তান ফাতেমা (৬) ও ৭ মাস বয়সী ছেলে ওমর।

থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পারিবারিক কলহের জের হিসেবে শনিবার সকাল ৮টা থেকে বেলা ১১টার মধ্যে যে কোনো সময় মর্মস্পর্ষী ঘটনা গুলো ঘটতে পারে।

এ বিষয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা জানান, ঘটনার বিষয়ে বিস্তারিত এখনো জানাযায়নি।এমনকি ঠিক কি কারণে ঘটনাগুলো ঘটেছে তারও কিছু জানা সম্ভব হয়নি।  মৃতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর