1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নলছিটির সুগন্ধা নদীতে নিখোঁজ আদিত্য’র খোঁজ মেলেনি ৭ দিনেও জলবায়ু খাতে আর্থিক বিনিয়োগের দাবিতে সাতক্ষীরায় তরুণদের ধর্মঘট ও মানববন্ধন পাইকগাছায় লবণ পানি উত্তোলন বন্ধের দাবিতে পথসভা ও লিফলেট বিতরণ সাতক্ষীরার কালিগঞ্জের আব্দুল গফুরের শরীরে বাসা বেঁধেছে জটিল রোগ সাহায্য কামনা কয়রায় প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত চলে গেলেন সাংবাদিক গোলাম মোস্তফা সিন্দাইনী আশাশুনিতে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতায় রাজ’র মনোনয়ন সংগ্রহের অর্থ জমা মুন্সীগঞ্জে মাই টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত টাঙ্গাইলের ভুঞাপু‌রে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী কয়রার ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন

নলছিটিতে ওয়ালটন প্লাজায় জরিমানা

  • প্রকাশিত : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৪৪ বার পঠিত

অরবিন্দ পোদ্দার,নলছিটি প্রতিনিধি::

ঝালকাঠির নলছিটিতে পন্যের মূল্য টেম্পারিং করে বেশি দামে বিক্রি করার দায়ে ওয়ালটন প্লাজায় ২০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার।

(১ আগষ্ট) সোমবার বেলা সা‌ড়ে এগা‌রোটায় এ জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন জেলা ভোক্তা অধিকারের সহকারি পরিচালক ইদ্রানি দাস।

এসময় তিনি বলেন হঠাৎ করে কিছু পন্যে চাহিদা বেড়ে যাওয়ায় তারা অতি মুনাফা লোভের আশায় পুরনো ষ্টকে থাকা পন্যের লেভেলের উপরে নতুন করে লেভেল লাগিয়ে বাড়তি দামে বিক্রি করছেন এই ধরনের খবর পেয়ে আমরা ওয়ালটনের শোরুমে অভিযান পরিচালনা করি এবং সরোজমিনে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। তারা এ ব্যাপারে কোন সদুত্তর দিতে না পারায় ভোক্তা অধিকার আইন অনুযায়ী তাদের জরিমানা করা হয়েছে।

তবে ভোক্তা অধিকারের বিভিন্ন সময়ের অভিযান নিয়ে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সাধারন জনতা। তারা বলেন, নলছিটিতে খাদ্যে ভেজালের বিষয়টি তারা বরাবরাই এড়িয়ে যাচ্ছেন! এ বিষয়ে তাদের জোড়ালো অভিযান পরিচালনা করা উচিত বলেও তারা মন্তব্য করেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর