1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা ডুমুরিয়ায় উচচ ফলনশীল পাট বীজ উৎপাদন, পাট চাষ ও পাট পচনের আধুনিক প্রদ্ধতির ক্রমোন্নয়নে কর্মশালা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

নলছিটিতে গাঁজাসহ যুবক আটক

  • প্রকাশিত : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ১৯ বার পঠিত

অরবিন্দ পোদ্দার, নলছিটি প্রতিনিধি::

ঝালকাঠির নলছিটিতে ডিবি পুলিশের অভিযানে ১ কেজি গাঁজাসহ এক যুবককে আটক করা হয়েছে।

রবিবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার পৌর এলাকার খাসমহল থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি ব্যাগে মোড়ানো অবস্থায় ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

আটককৃত যুবকের নাম হাসান সরদার(৩০)। সে খাসমহল মোঃ নাসির সরদারের ছেলে। তার বিরুদ্ধে নলছিটি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মু. আতাউর রহমান জানান, আটককৃত হাসান সরদারকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে গ্রেপ্তার দেখিয়ে সোমবার (৯জানুয়ারী) সকালে ঝালকাঠি জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর