1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় উচ্চ ফলনশীল পাট বীজ উৎপাদন, চাষ ও পচনের আধুনিক পদ্ধতির ক্রমোন্নয়ন বিষয়ক কর্মশালা প্রচন্ড দাবদাহে পাইকগাছায় সড়কে ছিটানো হচ্ছে পানি, তৃষ্ণা নিবারণে শরবত পাইকগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ২০ জনের মনোনয়নপত্র দাখিল কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির ৫ বছর মেয়াদী কমিটি গঠন চশমা প্রতীকে লড়বেন গোয়াইনঘাটের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ অজ্ঞান পার্টির কবলে তরমুজ ব্যবসায়ীর লক্ষাধিক টাকা খোঁয়া ভারতীয় প্যাকেটে দেশীয় খাদ্যপণ্য প্যাকেট ও অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর উৎপাদন, কপিলমুনির মদন চানাচুরকে জরিমানা কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত সৈয়দপুর উপজেলা নির্বাচনে প্রতিক পেয়েই প্রার্থীদের প্রচারণা শুরু‌ টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যেপ্রতীক বরাদ্দ

নলছিটিতে নতুন প্রজন্মকে ৭১’র বীরত্বগাঁথা ইতিহাস শোনালেন মুক্তিযোদ্ধারা

  • প্রকাশিত : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৯৩ বার পঠিত
অরবিন্দ পোদ্দার, নলছিটি:

ঝালকাঠিতে নতুন প্রজন্মকে ১৯৭১ সালের পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে মুক্তিযুদ্ধের বীরত্বগাঁথা ইতিহাস শোনালেন নলছিটির বীর মুক্তিযোদ্ধারা। সোমবার (২১ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বার্হী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে যুদ্ধকালীন বীরত্বগাঁথা ইতিহাস বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী সহ সূধীজনদের সামনে উপস্থাপন করা হয়।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের ইতিহাস শোনান, নলছিটির রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মজিবুর রহমান, মোঃ হাবিবুর রহমান, মোঃ ফিরুজ আহম্মেদ, আবদুল মালেক তালুকদার।
এসময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম সচিব মোঃ শাহ আলম সর্দার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন প্রকল্পের প্রকল্প পরিচালক ও উপ সচিব ডক্টর মোঃ নূরুল আমীন, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান প্রমুখ।
অনুষ্ঠান শেষে অংশ গ্রহণকারীদের মধ্যে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিজয়ী ১০ জনকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে পুরস্কার  সনদপত্র ও বই প্রদান করা হয়।
অনুষ্ঠান সঞ্চালনা করেন একাডেমিক সুপারভাইজার বদরুল আমীন ও শিক্ষক আমির হোসেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর