1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নলছিটির সুগন্ধা নদীতে নিখোঁজ আদিত্য’র খোঁজ মেলেনি ৭ দিনেও জলবায়ু খাতে আর্থিক বিনিয়োগের দাবিতে সাতক্ষীরায় তরুণদের ধর্মঘট ও মানববন্ধন পাইকগাছায় লবণ পানি উত্তোলন বন্ধের দাবিতে পথসভা ও লিফলেট বিতরণ সাতক্ষীরার কালিগঞ্জের আব্দুল গফুরের শরীরে বাসা বেঁধেছে জটিল রোগ সাহায্য কামনা কয়রায় প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত চলে গেলেন সাংবাদিক গোলাম মোস্তফা সিন্দাইনী আশাশুনিতে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতায় রাজ’র মনোনয়ন সংগ্রহের অর্থ জমা মুন্সীগঞ্জে মাই টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত টাঙ্গাইলের ভুঞাপু‌রে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী কয়রার ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন

নলছিটিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩ জেলেকে জরিমানা

  • প্রকাশিত : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৭২ বার পঠিত
অরবিন্দ পোদ্দার,নলছিটি:
ঝালকাঠির নলছিটিতে নিষিদ্ধ বেহুন্দী ও বেড় জাল দিয়ে মাছ ধরার দায়ে ৩ জেলেকে ৩ হাজার টাকা করে মোট ৯ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ শনিবার (১০ জুন) বিকেলে ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা করেন।
উপজেলা মৎস্য কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সুগন্ধা নদীতে নিষিদ্ধ জাল দিয়ে মাছ শিকারের খবরে মৎস্য দপ্তর অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে। এসময় তাদের কাছ থেকে  দুটি বেহুন্দী জাল ও একটি বেড় জাল জব্দ করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ২ লাখ টাকা হবে বলে তিনি জানান।
জরিমানা প্রাপ্তরা হলেন, বরিশাল জেলার মুলাদী থানার মো. সিদ্দিকুর রহমানের ছেলে মো. আলামিন(২৮), একই এলাকার জলিল বেপারীর ছেলে মো. রিপন বেপারী(৪০) ও আ. রব বেপারীর ছেলে মো. ইব্রাহিম (৩৫)। এছাড়া জব্দকৃত জাল উপজেলার ফেরিঘাট সংলগ্ন এলাকায় জনসম্মুখে পুড়িয়ে ফেলা হয়েছে।
এসময় উপজেলার কুলকাঠি ইউনিয়নের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে মো. রাব্বি (১৪) কে ভবিষ্যতে নিষিদ্ধ জাল দিয়ে মাছ না ধরার শর্তে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর