1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা ছাত্রদের বলাৎকার করে ফোনে ভিডিও ধারণের পর সংরক্ষণ করতেন শিক্ষক উপজেলা পরিষদ নির্বাচন: দাকোপে চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার শার্শায় উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রেস ব্রিফিং সৈয়দপুরে ভারতে পাচারের জন্য রাখা বিষ্ণু মূর্তি উদ্ধার, গ্রেফতার-১ কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য

নলছিটিতে ২ অটোরিক্সা চোর আটক

  • প্রকাশিত : বুধবার, ৮ মে, ২০২৪
  • ২০ বার পঠিত
nolchiti-9234

অরবিন্দ পোদ্দার, নলছিটি::


ঝালকাঠির নলছিটিতে চোরাই অটো রিক্সাসফ দুই চোরকে আটক করেছে নলছিটি থানা পুলিশ।

৭ মে মঙ্গলবার রাত ১২টার দিকে নলছিটি- দপদপিয়া সড়কের হাওলাদার ব্রিকস সংলগ্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটক করা ওই দুইজন হলেন দপদপিয়া ইউনিয়নের তিমিরকাঠি গ্রামের আনিস খানের ছেলে শামিম খান(৩৫) এবং পৌরসভার শীতলপাড়া এলাকার জয়নাল হাওলাদারের ছেলে খলিল হাওলাদার(৪০) ।

পুলিশ জানিয়েছে, নলছিটি পৌর এলাকার সূর্যপাশা গ্রামের অটো রিক্সা চালক নাসির উদ্দীন খলিফা ও মো. জালাল হাওলাদারের আটো রিক্সা চুরি হলে তারা থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে নলছিটি থানার এসআই মিজানুর রহমান অভিযান চালিয়ে তাদের নলছিটি দপদপিয়া সড়কের হাওলাদার ব্রিকস এলাকা থেকে তাদের আটক করতে সক্ষম হয়। তারা অটোরিকশা চুরি করে বরিশাল সদর এলাকায় পালিয়ে যাচ্ছিল।

নলছিটি থানার অফিসার ইনচার্জ মো. মুরাদ আলী জানান, তাদের বিরুদ্ধে অটো রিক্সা চালক নাসির উদ্দীন খলিফা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলা দায়ের শেষে তাদের (৮মে) জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262