1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা ডুমুরিয়ায় উচচ ফলনশীল পাট বীজ উৎপাদন, পাট চাষ ও পাট পচনের আধুনিক প্রদ্ধতির ক্রমোন্নয়নে কর্মশালা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত প্রেমের বিয়ে:জামাই কালো হওয়ায় মেয়ের গর্ভের ভ্রুণ নষ্ট করলেন মা!

নলছিটিতে ৫০ তম গ্রীস্মকালীন ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

  • প্রকাশিত : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৭ বার পঠিত
nolchiti sports-19

অরবিন্দ পোদ্দার, নলছিটি প্রতিনিধি::

ঝালকাঠির নলছিটিতে ৫০তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীস্মকালীন ক্রিড়া প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলার চায়না মাঠে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। শ্বাসরুদ্ধকর ম্যাচে নলছিটি সরকারি মার্চেন্টস্ মাধ্যমিক বিদ্যালয় ৩-১ গোলে ভরতকাঠী মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়ে জেলা পর্যায়ে খেলায় অংশ গ্রহন করার কৃতিত্ব অর্জন করে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে পুরস্কার বিতরণি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান।

উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সমাপ্তি রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক জেলা পরিষদ সদস্য খোন্দকার মজিবুর রহমান, পৌর মেয়র আ: ওয়াহেদ খান, পৌর কাউন্সিলর ও বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলাম চৌধুরী, মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল বাশার তালুকদার, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক ও সাবেক পৌর প্যানেল মেয়র আলমগীর হোসেন আলো, সরকারি মার্চেন্টস্ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার রানা প্রমূখ।

ফাইনাল খেলা শেষে বিভিন্ন ইভেন্টের বিজয়ী ও রানারআপ খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠান সঞ্চলনা করেন একাডেমিক সুপারভাইজার বদরুল আমিন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর