1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

পাইকগাছায় গভীররাতে গৃহবধূর চোখে-মুখে আঠা ও বেঁধে রেখে পাশবিক নির্যাতন, অতঃপর ডাকাতি

  • প্রকাশিত : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০২ বার পঠিত
5306
নিজস্ব প্রতিবেদক:
খুলনার পাইকগাছায় গৃহবধূর চোখে-মুখে আঠা ও বেঁধে রেখে পাশবিক নির্যাতন, অতঃপর ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার গভীর রাতে উপজেলার রাড়ুলীতে অজ্ঞাত ৪/৫জন ডাকাত দলের সদস্যরা এ ঘটনা ঘটায়। সোমবার ভোররাতেই পরিবারের সদস্যরা ওই গৃহবধূকে উদ্ধার করে তার শারিরীক অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।
ভিকটিমের স্বামী ও স্থানীয়রা জানায়, ব্যবসায়ীক কাজে ভিকটিমের স্বামী গড়ইখালীতে থাকার সুযোগে গতকাল রাতে অজ্ঞাত ডাকাত দলের সদস্যরা সিড়ি ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভেতরে প্রবেশ করে। এরপর প্রথমেই ওই গৃহবধূর চোখে মুখে সুপার গ্লু আটা দিয়ে চোখ মুখ বন্ধ করে দেয়। পরে ওড়না দিয়ে চোখমুখ বেঁধে রেখে কানের দুল ও নাকফুল ছিড়ে নেয়।
তারপর বাড়ীর আসবাবপত্র তছনছ করে আলমারী ও বাক্সে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার লুটকরে নিয়ে যায়। এসময় ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়ে থাকতে পারে বলে ভুক্তভোগীর পরিবার ও প্রতিবেশীরা ধারণা করছেন। সর্বশেষ সোমবার ভোররাতেই পরিবারের সদস্যরা ওই গৃহবধূকে উদ্ধার করে তার শারিরীক অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। এ খবর প্রকাশের আগ পর্যন্ত তিনি অচেতন ছিলেন।
ভুক্তভোগীর স্বামী জানান তিনি বাড়িতে না থাকার সুযোগে অজ্ঞাত ডাকাতরা তার বাড়িতে প্রবেশ করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট ও তার স্ত্রীকে পাশবিক নির্যাতন করেছে বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন।
এব্যাপারে সহকারী পুলিশ সুপার ডি-সার্কেল মোঃ সাইফুল ইসলাম ও পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওবাইদুর রহমান জানান খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ওসি আরও বলেন, ভিকটিমের শারিরীক অবস্থা কারাপ থাকায় চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তিনি অচেতন রয়েছেন। ভিকটিমের থেকে  না জেনে তার সাথে ঠিক কি ঘটেছে সেটা নিশ্চিতভাবে জানানো যাচ্ছেনা।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর