1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা ছাত্রদের বলাৎকার করে ফোনে ভিডিও ধারণের পর সংরক্ষণ করতেন শিক্ষক উপজেলা পরিষদ নির্বাচন: দাকোপে চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার শার্শায় উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রেস ব্রিফিং সৈয়দপুরে ভারতে পাচারের জন্য রাখা বিষ্ণু মূর্তি উদ্ধার, গ্রেফতার-১ কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য

পাইকগাছায় নগদ অর্থ-জুয়ার সরঞ্জাম ও মাদকসহ গ্রেফতার ৯

  • প্রকাশিত : সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ৩৮১ বার পঠিত
পাইকগাছা প্রতিনিধি:
খুলনার পাইকগাছায় নগদ অর্থ-জুয়ার সরঞ্জাম ও মাদক সহ ৯ জনকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সর্বশেষ এ ঘটনায় থানায় পৃথক মামলা হয়েছে।
পুলিশ সূত্রে জানাযায়, রোববার রাতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে তাদেরকে  আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীরা হল, রাড়ুলী ইউনিয়নের আবুল সরদারের ছেলে সামাদ সরদার(৪৫), হরিঢালী ইউনিয়নের দুলাল চন্দ্র বিশ্বাসের ছেলে প্রকাশ বিশ্বাস(৩৩) ও উলুডাঙ্গা গ্রামের সবুর মোড়লের ছেলে হালিম মোড়ল(৪৮)।
অপর দিকে উপজেলার গড়ুইখালী ইউনিয়ন থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরজ্ঞামসহ ৬ জনকে আটক করা হয়। আটক জুয়াড়ীরা হল, বাঁশখালী গ্রামের রাজ্জাক গাজীর ছেলে লুৎফর রহমান (৩৪), জবেদ গাজীর ছেলে ইকরামুল গাজী(৩০), আনছার গাজীর ছেলে শুকুর গাজী(৩৫), হাকিম গাজীর ছেলে ইয়াছিন(৩৬), হেকমত সরদারেরর ছেলে রনি সরদার(২৫) ও হোসেন আলীর ছেলে ইসমাইল হোসেন(৩৪)।
সর্বশেষ আটককৃতদের সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262