1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ নলছিটি কৃষি ব্যাংকে উৎসবমুখর পরিবেশে হালখাতা উদযাপন পাইকগাছা কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত

পাইকগাছায় নগদ টাকা ও সরঞ্জামসহ ৩ জুয়াড়ি আটক

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৮৭ বার পঠিত

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:

খুলনার পাইকগাছায় নগদ টাকা ও তাস খেলার বিভিন্ন সরঞ্জামসহ ৩ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ মার্চ) সকালে আটককৃতদে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে উপজেলার গড়ুইখালী ইউনিয়নের বানবাড়িয়া গ্রামে জনৈক সিদ্দিকের তরমুজ ক্ষেতের ঘরে অভিযান পরিচালনা করে সোলাদানা ইউনিয়নের আবুবক্কর সানার ছেলে সাবেক ইউপি সদস্য আনিছুর রহমান (৪৩), একই ইউনিয়নের নুনিয়া পাড়া এলাকার নিতাইপদ সরদারের ছেলে অমৃত সরদার(৩৭) ও গড়ইখালী ইউনিয়নের বাইনবাড়িয়া এলাকার কৃষ্ণ পদ মন্ডলের ছেলে কৌস্তব মন্ডল(২৫) কে নগদ টাকা ও তাস খেলা সরঞ্জামসহ আটক করে থানা পুলিশ।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জানান, আটক জুয়াড়িদে বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে। আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর