1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী তালার মাদক ব্যবসায়ী আটক পাইকগাছায় খুলনাসহ ৫ বিভাগে হিট অ্যালার্ট জারি পাইকগাছায় গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু ডুমুরিয়ায় গ্রাম পুলিশদের ৩০ দিনের বুনিয়াদি প্রশিক্ষণ সম্পন্ন কয়রায় নিম্নমানের জমাট বাঁধা মিশ্রণে রাস্তায় কার্পেটিং!

পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে কেমিক্যাল মিশিয়ে অপরিপক্ক আম পাকানোর অভিযোগে তিন ব্যবসায়ীকে জরিমান; ২৪ ক্যারেট আম বিনষ্ট

  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ১৭ বার পঠিত
mango-9227

নিজস্ব প্রতিবেদকঃঃ


খুলনার পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে কেমিক্যাল দিয়ে অপরিপক্ক আম পাকানো ও তা বজারজাত করতে পরিবহনে দেশের অন্যত্র পাঠানোর সময় অভিযান চালিয়ে তিন আম ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা ও ২৪ ক্যারেট আম বিনষ্ট করা হয়েছে।

পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহেরা নাজনীনের নের্তৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত গত ৬ মে সন্ধ্যায় এ আদালত পরিচালনা করেন।

এসময় প্রসিকিউশন অফিসার হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সেনিট্যারী ও নিরাপদ খাদ্য কর্মকর্তা উদয় কুমার মন্ডল। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পেশকার ইব্রাহীম হোসেনসহ আনসার সদস্যবৃন্দ।


mango-9228


আদালতের প্রসিকিউটর উদয় কুমার মন্ডল জানান, নির্দিষ্ট সময়ের আগেই অপরিপক্ক আম আহরণ করে তাতে অবৈধ রাসায়নিক কেমিক্যাল মিশিয়ে পাকিয়ে তা বাজারজাত করতে পরিবহনে পাঠানোর সময় আদালত এ অভিযান পরিচালনা করেন।

এসময় উপজেলার গোপালপুর গ্রামের ছোবহানকে ১৫ হাজার, চেঁচুয়া গ্রামের এরশাদকে ১০ হাজার ও সরল গ্রামের আব্দুল লতিফকে ৫ হাজার টাকা সর্বমোট ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এরপর জব্দকৃত ২৪ ক্যারেট আমে কেরোসিন মিশিয়ে তা বিনষ্ট করা হয়। তিনি বলেন, নিরাপদ খাদ্য নিশ্চিত করতে মৌসুমজুড়ে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262