1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা ছাত্রদের বলাৎকার করে ফোনে ভিডিও ধারণের পর সংরক্ষণ করতেন শিক্ষক উপজেলা পরিষদ নির্বাচন: দাকোপে চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার শার্শায় উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রেস ব্রিফিং সৈয়দপুরে ভারতে পাচারের জন্য রাখা বিষ্ণু মূর্তি উদ্ধার, গ্রেফতার-১ কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য

পাইকগাছায় রেজি: অফিস থেকে ২৩ লাখ টাকা নিয়ে চম্পট মামলায় গ্রেফতার ১

  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ২০ বার পঠিত
paikgacha-10.10.23273

জি,এ গফুর, (পাইকগাছা) খুলনা::


খুলনার পাইকগাছায় রেজিষ্ট্রী অফিস থেকে প্রায় ২৩ লাখ টাকা নিয়ে পালানোর ঘটনায় দায়ের করা মামলায় পুলিশ প্রধান আসামী মোক্তার হোসেন (৩৩) কে খুলনার মুজগুনী এলাকার রেলওয়ে বস্তি থেকে গফতার করেছে।

এর আগে রোববার রাতে পাইকগাছার গজালিয়া গ্রামের আরাফাত হোস বাদী হয়ে মোক্তার হোসেনসহ ৪ জনকে আসামী করে থানায়  প্রতারণার অভিযোগে একটি মমা করেন। ওই রাতেই পুলিশ মোক্তারকে গ্রেফতার করে। সোমবার (৯ অক্টোবর) সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

মামলার বাদী আরাফাত হোসেন জানান, গত ১৬ মার্চ পৌর সদরের সাব-রেজিষ্ট্রি অফিসে ২২ লাখ ৬৮ হাজার টাকা নিয়ে তিনি জমি রেজিষ্ট্রি করতে আসেন। ঘটনার দিন তার শশুর জমির কাগজপত্র তামিল করতে ব্যস্ত থাকায় তার কাছে ২২ লক্ষ ৬৮ হাজার টাকার ঐ ব্যাগটি রেখে দেয়। এ সময় তার বন্ধু আটক মোক্তার হোসেন তার কাছ থেকে টাকার ব্যাগটি নিয়ে নিজের কাছে রেখে শ্বশুরকে সাহায্য করতে বলে।

আরাফাত সরল মনে ব্যাগটি মোক্তারের নিকট রেখে শ্বশুরকে সাহায্য করতে থাকেন। এরপর ঘটনাস্থলে এসে দেখেন টাকাসহ বন্ধু মোক্তার উধাও। তাৎক্ষনিক বিয়টি তিনি থানা পুলিশকে জানিয়ে একটি সাধারণ ডায়েরি করেন। সে অনুযায়ী প্রায় ৬ মাস পর রোববার রাতে মোক্তার মোড়লকে খুলনা থেকে পুলিশ গ্রেফতার করেছে।

তার স্বীকারোক্তি মোতাবেক জেলা ছাত্রলীগের বহিষ্কৃত নেতা মাসুদুর রহমান মানিক(৩০) ইউনিয়ন যুবলীগ নেতা শহিদুল্লা কায়সার (৪৫) ও ইমরান হোসেন (৩২) দের যোগসাজশে সে টাকা নিয়ে তাদের কাছে দেয় বলে স্বীকার করে।

ঘটনার পর থেকে মাসুদুর রহমান মানিক, শহিদুল্লাহ কায়সার ও ইমরান হোসেন পলাতক রয়েছে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, প্রতারণার আশ্রয় নিয়ে ২২ লক্ষ ৬৮ হাজার টাকাসহ পালিয়ে যাওয়ার ঘটনায় থানায় ৪ জনের নামে মামলা হয়েছে। প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে জানিয়ে তিনি বলেন, মামলায় অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262