1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা ডুমুরিয়ায় উচচ ফলনশীল পাট বীজ উৎপাদন, পাট চাষ ও পাট পচনের আধুনিক প্রদ্ধতির ক্রমোন্নয়নে কর্মশালা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

পাইকগাছায় লাইসেন্স বিহীন সার মজুদ ও বিক্রি, ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা আদায়

  • প্রকাশিত : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭২ বার পঠিত

পাইকগাছা প্রতিনিধি:


খুলনার পাইকগাছায় লাইসেন্স বিহীন অবৈধভাবে সার বিক্রির দায়ে এক ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। রোববার (০৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার রাড়ুলীর কাটিপাড়া বাজারের বায়েজিদ নামের এক ব্যবসায়ীকে উক্ত জরিমানা করা হয়।
উপজেলা কৃষি কর্মকর্তা ও কৃষিবিদ জাহাঙ্গীর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রাড়ুলী ইউনিয়নের কাটিপাড়া বাজারে লাইসেন্স বিহীন অবৈধভাবে সার মজুদ ও বিক্রির খবরে জনৈক বায়েজিদ নামের এক ব্যবসায়ীর দোকানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তার গোডাউনে অবৈধভাবে মজুদকৃত প্রচুর পরিমান বিভিন্ন প্রকার সার পাওয়া যায়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আল- আমিন অবৈধভাবে সার মজুদ ও বিক্রয়ের দায়ে ভ্রাম্যমান আদালতে অভিযুক্ত ব্যাবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করেন।
এ সময় উপজেলা কৃষি কর্মকর্তা কৃষি বিদ জাহাঙ্গীর আলমসহ কৃষি বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর