1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা ডুমুরিয়ায় উচচ ফলনশীল পাট বীজ উৎপাদন, পাট চাষ ও পাট পচনের আধুনিক প্রদ্ধতির ক্রমোন্নয়নে কর্মশালা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

পাইকগাছায় ষাটোর্ধ্ব বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

  • প্রকাশিত : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৭ বার পঠিত
সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, (পাইকগাছা) খুলনা::

খুলনার পাইকগাছায় রজব আলী গাজী নামে ষাটোর্ধ্ব এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (০৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় উপজেলার সোলাদানার ভিলেজ পাইকগাছার গুচ্ছ গ্রামের একটি কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

থানা পুলিশ জানায়, সকালে গুচ্ছ গ্রামের কাঁঠাল গাছে রজব আলী (৬০) এর লাশ ঝুলতে দেখে স্থানীয়রা খবর দিলে সাড়ে ৮ টার দিকে ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এরপর তার সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পরিবারের পক্ষে দাবি করা হচ্ছে, ঋণের দায়ে তিনি আতœহত্যা করে থাকতে পারেন। তবে অনেকে মনে করছেন, গুচ্ছগ্রামে গত কয়েক দিনের গোলযোগের জের ধরে তাকে কেউ পরিকল্পিতভাবে হত্যার পর সেখানে লাশ ঝুলিয়ে দিতে পারে। যদিও মৃত্যুর বিষয়টি হত্যা না কি আতœহত্যা তা নিশ্চিত করে বলতে পারছেনা থানা পুলিশ। ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক শাহিনুর রহমান সাংবাদিকদের জানান, মৃতের পরিবারের দেওয়া খবরে উপজেলার সোলাদানা ইউনিয়নের ভিলেজ পাইকগাছার গুচ্ছ গ্রামের একটি কাঁঠাল গাছ থেকে রজব আলী (৬০) নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ সকাল সাড়ে আটটার দিকে উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্টের পর ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরন করা হয়েছে।

বৃদ্ধের পরিবারের উদ্বৃতি দিয়ে তিনি আরও জানান, ঋণের দায়ে দায়গ্রস্থ হয়ে তিনি আতœহত্যা করেছে। তবে স্থানীয়দের দাবি, গত কয়েকদিন যাবত গ্রামটিতে মারামারি-গোলযোগ চলে আসছে। এ ঘটনার জের ধরে তাকে কেউ পরিকল্পিতভাবে হত্যা করে সেখানে তার লাশ ঝুলিয়ে দিয়েছে কিনা তাও খতিয়ে দেখা দরকার।

এব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রফিকুল ইসলামের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ না করায় তাৎক্ষণিক তার প্রতিক্রিয়া জানা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর