1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রতিবন্ধী কিশোর আমিরুলের চিকিৎসায় সাহায্যের আবেদন পাইকগাছার হরিঢালীতে স্বামী-শ্বশুর-শাশুড়ীর নির্মম নির্যাতনে পুত্রবধূর মৃত্যু! মৃত্যুদণ্ড কার্যকরের ঠিক আগেই ছেলের খুনিকে ক্ষমা করলেন বাবা কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে হয়রানীর প্রতিবাদে সমাবেশ নলছিটিতে সর্বজনীন পেনশন স্কীম অবহিতকরণ সম্পর্কিত র‍্যালী ও আলোচনা সভা অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা

পাইকগাছায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ১

  • প্রকাশিত : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১ বার পঠিত
পাইকগাছা প্রতিনিধি:


খুলনার পাইকগাছায় সড়কদুর্ঘটনায় বাপ্পি নামের এক মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে উপজেলার দেবদুয়ার এলাকায় এ ঘটনাটি ঘটেছে। আহত বাপ্পি সরদার (২৩) সাতক্ষীার বড়দল এলাকার বাসিন্দা মোঃ শহিদুল সরদারের ছেলে।  সর্বশেষ চিকিৎসাধীন অবস্থায় তার শারিরীক অবস্থার অবনতি হলে ডাক্তারদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, মঙ্গলবার সাড়ে ৭টার দিকে  বালু ভর্তি একটি ট্রাক বড়দল এলাকায় যাচ্ছিল। এসময় বাপ্পি সরদার নামের ওই যুবক বাড়ির উদ্দেশ্যে বের হয়ে পাইকগাছার দেবদুয়ার এলাকায় পৌঁছে একটি ব্যাটারী চালিত ভ্যান ক্রস করার সময় সামনে থেকে আসা বালুবাহী ট্রাকের সামনা সামনি ধাক্কা খেয়ে ছিটকে পড়লে ট্রাকের চাকা তার দু” পায়ের উপর দিয়ে চলে যায়।
তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাইকগাছা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্রে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তার অবস্থা গুরুতর হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
আহতের পারিবারিক সূত্রে জানাযায়, খুলনায় চিকিৎসাধীন অবস্থায় বাপ্পির শারিরীক অবস্থার অবনতি হলে বুধবার সকালে ডাক্তারদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকাস্থ পঙ্গু হাসপাতালে নেওয়া হয়েছে।
পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জানান, খবর পেয়ে দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে আহত বাপ্পির পরিবারের পক্ষ থেকে কোন পদক্ষেপ নেননি। পদক্ষেপ নিলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর