1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহবায়ক কমিটি গঠন পাইকগাছায় এমপি রশীদুজ্জামানের খাবার পানি সংরক্ষণের জলাধার বিতরণ ডুমুরিয়ার ঘ্যাংরাইল নদীতে অবৈধভাবে কালভার্ট তৈরির অপরাধে ভ্রাম্যমান আদালতে জরিমানা মোবাইল কোর্ট বসিয়ে ৩০হাজার টাকা জরিমানা। মুন্সিগঞ্জে টঙ্গীবাড়ীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের উপচে পড়া ভিঁড় বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর শ্লীতাহানির অভিযোগ তালায় ঘরভাড়ার চুক্তিপত্র শেষ হবার পরও নামছেনা ভাড়াটিয়া গনি সাতক্ষীরায় জাল দলিলে জমি দখল প্রচেষ্টা ও হুমকির অভিযোগ তালায় উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ জনের মনোনয়ন পত্র দাখিল ইসরাইলী হামলায় ফিলিস্তিনি নিহত মায়ের অপারেশনে বের হলো জীবিত শিশু পাইকগাছা ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

পাইকগাছার দেলুটিতে ভাংচুর-অগ্নিসংযোগ ও মারপিঠের অভিযোগে থানায় এজাহার

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ১৩ বার পঠিত

পাইকগাছা প্রতিনিধি ::

পাইকগাছার দেলুটি’তে গভীর রাতে অগ্নিসংযোগ ও ঘেরা-বেড়া ভাংচুর ও মারপিটের অভিযোগ পাওয়া গেছে। ২২ জানুয়ারী কালীনগর গ্রামের মৃতঃ চিত্তরঞ্জন হালদারের ছেলে অখিল হালদারের বাড়ীতে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় এজাহার দাখিল হয়েছে।

মারপিটে আহত অখিল কুমার হালদার জানান,জমা-জমি নিয়ে স্থানীয় সমারেশ হালদার ও হরিনখোলার শিবপদ কবিরাজ গংদের সাথে বিরোধ চলে আসছিল।

তিনি অভিযোগ করেণ ২২ জানুঃ রাত ১ টার দিকে পুর্বশত্রুতার জেরে সমারেশ হালদার ও শিবপদ কবিরাজ, সৈয়দখালীর শহিদুল শেখ গংরা বহিরাগত লোকজন নিয়ে আমার বাড়ীতে অনাধিকার প্রবেশ করে ঘেরা-বেড়া ভাংচুর করতে থাকে।

এ সময় বাঁধা দিলে দুর্বৃত্তরা লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামল চালিয়ে আমাকে বেধড়ক মারপিট করে আহত করে। এ সময় পরিবারের সদস্যরা ঠেকাতে এগিয়ে এলেও তারাও রেহাই পাইনি। ঘটনার সময় উঠানের ধান তছরুপ হয়।

এক পর্যায়ে স্থানীয়রা এগিযে এলে দুর্বৃত্তরা ক্ষয়ক্ষতি করে খড়ের গাদায় আগুন দিয়ে চলে যায়। খবর পেযে ঐ রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এ সম্পর্কে জানতে চাইলে স্থানীয় ইউপি সদস্য পলাশ কান্তি তাৎক্ষনিক ভাবে কোন মন্তব্য চাভনি।

এ বিষয়ে থানায় এজাহার দাখিলের কথা বলে ওসি মোঃ জিয়াউর রহমান বলেন, পুলিশী তদন্ত সম্পন্ন করে পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর