1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা ছাত্রদের বলাৎকার করে ফোনে ভিডিও ধারণের পর সংরক্ষণ করতেন শিক্ষক উপজেলা পরিষদ নির্বাচন: দাকোপে চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার শার্শায় উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রেস ব্রিফিং সৈয়দপুরে ভারতে পাচারের জন্য রাখা বিষ্ণু মূর্তি উদ্ধার, গ্রেফতার-১ কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য

পাইকগাছায় জায়গা-জমি সংক্রান্তে সংঘর্ষের ঘটনায় মামলা

  • প্রকাশিত : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ২০ বার পঠিত

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি::

খুলনার পাইকগাছায় জায়গা-জমি সংক্রান্তে সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ৯ জনকে আসামী করে থানায় একটি মামলা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতারে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

অভিযোগে জানানো হয়, পাইকগাছা উপজেলার চাঁদখালী ইউনিয়নের শাহাপাড়া গ্রামের আহাদ খান গংদের সাথে জায়গা-জমি নিয়ে একই এলাকার শাহাজাদা আলম খান গংদের বিরোধ চলে আসছে। যার জের ধরে গত বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে দেবদুয়ার মৌজায় চাচা মাসুদ খানের খরিদা জমিতে তার ভ্রাতুষ্পুত্র আহাদ খান চাষাবাদ করতে গেলে শাহাজাদা আলম খানের নেতৃত্বে ১০/১২ জন লোক সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর হামলা করে। এ সময় আহাদের আতœচিৎকারে লোকজন এগিয়ে আসলে মাসুদ খান, আক্তার সরদার ও জাহাঙ্গীর গাজীকে বেধড়ক মারপিট করলে তারা আহত হন। আহতদের উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করা হয়। পরে মাসুদ খানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

এ ঘটনায় আহাদ খান বাদী হয়ে শাহাজাদা আলম খানকে প্রধান করে ৯ জনের নাম উল্লেখপূর্বক পাইকগাছা থানায় একটি মামলা করেছেন। যার নং ৩।

এ বিষয়ে আহাদ খান ঘটনার বর্ণনা করে বলেন, শাহাজাদা পূর্বের ঘটনায় কৌশলে লোক জন নিয়ে তাকে হত্যা চেষ্টা করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আনজীর হোসেন বলেন, আসামিদের গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262