1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা ছাত্রদের বলাৎকার করে ফোনে ভিডিও ধারণের পর সংরক্ষণ করতেন শিক্ষক উপজেলা পরিষদ নির্বাচন: দাকোপে চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার শার্শায় উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রেস ব্রিফিং সৈয়দপুরে ভারতে পাচারের জন্য রাখা বিষ্ণু মূর্তি উদ্ধার, গ্রেফতার-১ কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য

পাইকগাছায় ডেঙ্গু আক্রান্ত হয়ে শিশু মাহি’র মৃত্যু, দাফন সম্পন্ন

  • প্রকাশিত : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ২১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,পাইকগাছা:


ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনির ফাইয়াজ তাজোয়ার মাহি (১১) নামের এক শিশুর মৃত্যু হয়েছে ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে ঢাকা শিশু হাসপাতালে তার মৃত্যু হয়। শিশু মাহি উপজেলার কপিলমুনির তুহিন পারভেজের একমাত্র পুত্র। একমাত্র পুত্রকে হারিয়ে তার পিতা-মাতা পাগলপ্রায় হয়ে পড়েছেন।

পারিবারিক সূত্রে জানাযায়, কয়েকদিন আগে মাহি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে চিকিৎসার জন্য ঢাকা শিশু হাসপাতালে ভর্তি করা হয়। সর্বশেষ সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে বুধবার সকালে তার মরদেহ গ্রামের বাড়ি উপজেলার মালতে পৌঁছালে স্বজনসহ স্থানীয়রা কান্নায় ভেঙ্গে পড়েন। সর্বশেষ বুধবার সকালে মালত কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে শত শত মুসল্লীদের উপস্থিতে শিশু মাহির জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262