1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে আইসক্রিম কারখানার মালিককে জরিমানা তীব্র দাবদাহ: মুন্সীগঞ্জে পানি-ছাতার ব‍্যাতিক্রম বুথ সাংবাদিক মিলন কান্তি দাস বৈচন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত পাইকগাছা উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনায় ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন উদ্যোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কেশবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের ব্যাপক গণসংযোগ তালায় ৬০ বছর ধরে অবৈধ দখলে থাকা ৩৩ বিঘা সরকারি জমি উদ্ধার কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজে কোচিংয়ের নামে অতিরিক্ত অর্থ আদায় সাংবাদিকদের নিয়ে কটুক্তি ও হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর বিয়ে পন্ড, জরিমানা আদায়

  • প্রকাশিত : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১৮ বার পঠিত

খুলনার পাইকগাছায় উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপে বন্ধ হল পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীর বিয়ে। বুধবার দুপুরে নোটারী পাবলিকের মাধ্যমে আয়োজন চলছিল ঐ বাল্য বিয়ের। বর উপজেলার চাঁদখালী গ্রামের সিদ্দিক বিশ্বাসের ছেলে তরিকুল ইসলাম (১৯) আর কনে বিষ্ণুপুরের আজগর আলী গাজীর মেয়ে স্থানীয় বিষ্ণুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ বেগম এর নির্দেশে উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মো: আলতাফ হোসেন ঘটনাস্থলে গিয়ে ঐ বিয়ে বন্ধ করে দেন।

সূত্র জানায়, বুধবার (১৫ জুন) দুপুরে উভয় রিবারের সম্মতিতে পাইকগাছা জুডিশিয়াল আদালত প্রাঙ্গনে অবৈধ নোটারি পাবলিকের মাধ্যমে বিয়ের আয়োজন করেন বরের ভাই রবিউল ইসলাম ও মেয়ের ভাই বিল্লাল হোসেন।

সর্বশেষ অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ আলতাফ হোসেন বিয়েটি বন্ধ করেন। এসময় মেয়ের ভাই বিল্লাল ও ছেলের ভাই রবিউল ইসলামকে আটক করে নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমান আদালতে হাজির করেন।

আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম বাল্য বিবাহ নিরোধ আইনে বরের ভাইকে তিন হাজার টাকা এবং মেয়ের ভাইকে দুই হাজার টাকা অর্থদ- প্রদান করেন। এরপর উভয় পক্ষের মুচলেকার মাধ্যমে তাদের জামিন প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর