1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা ছাত্রদের বলাৎকার করে ফোনে ভিডিও ধারণের পর সংরক্ষণ করতেন শিক্ষক উপজেলা পরিষদ নির্বাচন: দাকোপে চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার শার্শায় উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রেস ব্রিফিং সৈয়দপুরে ভারতে পাচারের জন্য রাখা বিষ্ণু মূর্তি উদ্ধার, গ্রেফতার-১ কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য

পাইকগাছায় সড়ক দুর্ঘটনার ৬দিন পর চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূর মৃত্যু

  • প্রকাশিত : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ২১ বার পঠিত

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি:

খুলনার পাইকগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে শহীদ শেখ আবু নাসের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। এক সন্তানের জননী প্রিতিলতা মন্ডল (২২) পৌর সদরের ৪নং ওয়ার্ডের বাসিন্দা গোপাল চন্দ্র মন্ডলের স্ত্রী।

গৃহবধূর স্বামী গোপাল চন্দ্র মন্ডল জানান, গত শনিবার বিকেলে তিনি সস্ত্রীক শিশু পুত্র সৃজন(৩) নিয়ে বড়দল ব্রিজ হয়ে সাতক্ষীরার কালীগঞ্জ যাওয়ার পথিমধ্যে গরুর সাথে মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে। এ সময় তার স্ত্রী পেছনে পড়ে গিয়ে মাথায় থাকা ক্লিপে গুরুতর আহত হন এবং শিশু পুত্র পাশেই ছিটকে পড়ে।

এর পর প্রথমে তাদেরকে উদ্ধার করে প্রথমে আশাশুনিয়া হাসপাতাল ও পরে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সর্বশেষ বৃহষ্পতিবার রাতে তার শারিরীক অবস্থার অবনতিওই রাতেই চিকিৎসকদেও পরামর্শে শহীদ শেখ আবু নাসের হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হলে রাত সাড়ে ১০টায় আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বর্তমানে তাদের একমাত্র শিশু পুত্র সুস্থ রয়েছেন বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262