1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা ডুমুরিয়ায় উচচ ফলনশীল পাট বীজ উৎপাদন, পাট চাষ ও পাট পচনের আধুনিক প্রদ্ধতির ক্রমোন্নয়নে কর্মশালা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

পাইকগাছা কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত

  • প্রকাশিত : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ১৩৫ বার পঠিত
paikgacha-krisibank-9743

নিজস্ব প্রতিবেদক::


খুলনার পাইকগাছা কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) দিনব্যাপি পাইকগাছা কৃষি ব্যাংক কার্যালয়ে আয়োজিত হালখাতায় গ্রাহকদের ব্যপক উপস্থিতি লক্ষ্য করা যায়।

পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহেরা নাজনীন উক্ত হালখাতা অনুষ্ঠানের উদ্বোধন করেন।

পাইকগাছা কৃষি ব্যাংক ব্যবস্থাপক হাদিসুজ্জামান হাদি জানান আজকের হালখাতা গ্রাহকদের উপস্থিত ছিল সন্তোষ জনক। দুপুর আড়াই টা পর্যন্ত প্রায় আড়াই শতের অধিক গ্রাহক হালখাতায় অংশগ্রহণ করেছেন। তাতে করে প্রায় ২০ লক্ষাধীক টাকা আদায় হয়েছে বলে জানান তিনি।

হালখাতা অনুষ্ঠানে অন্যানের মধ্যে ব্যাংক কর্মকর্তা গনেশ চন্দ্র হালদার, মোহাম্মদ আবু সাঈদ, রেজাউল করিম, তমাল পারভেজ, সমরেশ বাছাড়,আলপনা রায়,আল-আমিন হোসেন, তাপস কুমার প্রমূখ উপস্থিত থেকে নিজে নিজে দায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর