1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ১২ মে ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ছাত্রীদের চেয়ে ছাত্রদের পিছিয়ে পড়ার কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী এসএসসিতে দেশসেরা যশোর বোর্ড পাইকগাছায় চেয়ারম্যান প্রার্থী টিপুর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদের সাথে মতবিনিময় মুন্সীগঞ্জে শিক্ষার মানোন্নয়নে অভিভাবকদের সাথে মতবিনিময় সভা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ কপিলমুনির মৎস্য ঘেরের বাসা থেকে মহিলার অর্ধ ঝুলন্ত লাশ উদ্ধার নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা ইউপি চেয়ারম্যান মিঠুকে গ্রেপ্তারের দাবিতে সাংবাদিকদের মানববন্ধন পৃথিবীতে শক্তিশালী সৌরঝডড়ের আঘাত পাইকগাছায় শিবসা নদীর পাউবো’র ভেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গন; চরম ঝুঁকিতে ৩ ইউনিয়নের অর্ধলক্ষ মানুষ

পাইকগাছা পৌরসভায় ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

  • প্রকাশিত : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৭ বার পঠিত
পাইকগাছা প্রতিনিধি:
খুলনার পাইকগাছা পৌরসভার ৩নং ওয়ার্ডে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৭ জুন) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ড্রেন নিমার্ণ কাজের উদ্বোধন করেন প্যানেল মেয়র শেখ মাহবুবর রহমান রঞ্জু।
এসময় উপস্থিত ছিলেন, কাউন্সিলর আব্দুল গফফার মোড়ল, প্রকৌশলী নূর আহমেদ, সহকারী প্রকৌশলী লিটু ও ঠিকাদার ইউসুফ সরদার।
প্রসঙ্গত, ওয়ার্ডের ইমান আলী গাজীর বাড়ির সামনে হতে শহীদ এর দোকান পর্যন্ত ৪ লাখ ২৫ হাজার টাকা ব্যয়ে ৯০ মিটার নতুন ড্রেন নিমার্ণ করা হচ্ছে। ঠিকাদারী প্রতিষ্ঠান ভাই ভাই এন্টারপ্রাইজ ড্রেন নিমার্ণ কাজ করছে ।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর