1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ১৩ মে ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
আইকন খেলোয়াড় হিসেবে এলপিএল লিগে দল পেলেন মুস্তাফিজ কপিলমুনিতে অর্থাভাবে ছেলেকে বাঁচাতে মায়ের দেওয়া কিডনি প্রতিস্থাপন হচ্ছেনা নলছিটি গণহত্যা দিবস আজ: ৫৩ বছরেও স্বীকৃতি পায়নি নলছিটির ১৪ টি শহীদ পরিবার পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচন: মনোনয়নপত্র প্রত্যাহার করলেন বর্তমান চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু সৈয়দপুরে তিন সন্তানের জননীর আত্মহত্যা জিপিএ-৫ না পাওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা ছাত্রীদের চেয়ে ছাত্রদের পিছিয়ে পড়ার কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী এসএসসিতে দেশসেরা যশোর বোর্ড পাইকগাছায় চেয়ারম্যান প্রার্থী টিপুর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদের সাথে মতবিনিময় মুন্সীগঞ্জে শিক্ষার মানোন্নয়নে অভিভাবকদের সাথে মতবিনিময় সভা

পাইকগাছা পৌরসভা অভ্যন্তরে শিবসার চরভরাটি জমি দখল উচ্ছেদ শুরু

  • প্রকাশিত : বুধবার, ২২ জুন, ২০২২
  • ২৪ বার পঠিত

নিজস্ব প্রতবদক, পাইকগাছা::

পাইকগাছা পৌরশহর রক্ষা বাঁধের অভ্যন্তরে শিবসার চরভরাটি ও বনায়নের জায়গা থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদ কার্যক্রম শুরু করেছেন উপজেলা নির্বাহী নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম। দীর্ঘ দিন ধরে প্রভাবশালী ভূমি আগ্রাসীরা শিবসা নদীর চরভরাটি পাইকগাছা পৌর সদরহ বনায়ন প্রকল্পের জায়গা অবৈধ দখলে নিয়ে সেখানে বাঁধ নির্মাণ ও বিভিন্ন উপায়ে দখলে নিয়েছিল। পত্রিকান্তে খবর ও অভিযোগের প্রেক্ষিতে সর্বশেষ মঙ্গলবার (২১ জুন) ইউএনও ঘটনাস্থলে অভিযান চালিয়ে অবৈধ বাঁধ কর্তনপূর্বক দখলমুক্ত করেন।

অভিযান শেষে এরপর উপজেলার বাতিখালী শিবসা ব্রীজ থেকে শিবসা খেঁয়া ঘাট পর্যন্ত চরভারটি এলাকায় বন বিভাগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম। উপস্থিত ছিলেন, বন কর্মকর্তা প্রেমানন্দ রায়, পৌর প্যানেল মেয়র শেখ মাহবুবর রহমান রঞ্জু, বাতিখালী চরবনায়ান সমিতির সভাপতি জিএমএম আজহারুল ইসলাম, জামিনুর ইসলাম, উজ্জ্বল মন্ডল, নিমাই মন্ডল, নাদিম শেখ, আনসার রাকিব, সচিনসহ অন্যান্যরা।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262