1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা ডুমুরিয়ায় উচচ ফলনশীল পাট বীজ উৎপাদন, পাট চাষ ও পাট পচনের আধুনিক প্রদ্ধতির ক্রমোন্নয়নে কর্মশালা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

পাটকেলঘাটায় কিস্তির টাকা পরিশোধে ব্যার্থ সদস্যের মাথা ফাঁটিয়েছে সংঘবদ্ধ এনজিও কর্মীরা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৮৪ বার পঠিত

সাতক্ষীরা প্রতিনিধি ::

সময়মত কিস্তির টাকা দিতে না পারায় এনজিও কর্মীদের হাতে হামলার শিকার হয়েছেন আক্তার হোসেন (৩২) নামে এক মৎসচাষী। বুধবার (১০মে) সন্ধ্যায় সাতক্ষীরার পাটকেলঘাটা থানার বড়বিলা এলাকায় হামলার ঘটনাটি ঘটে।

আহত মৎসচাষী বড়বিলা এলাকার মো. মহিজ উদ্দীন মোড়লের ছেলে। বর্তমানে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হামলার শিকার আক্তার হোসেন জানান, গতবছর ব্যবসায়িক প্রয়োজনে তিনি জাগরণী চক্র ফাউন্ডেশন নামে একটি এনজিও প্রতিষ্ঠান থেকে মাসিক কিস্তিতে দুই বছর মেয়াদী একলক্ষ টাকা ঋণ নেন। চলতি মাসে ঋণের কিস্তি দিতে বিলম্ব হওয়ায় সন্ধ্যার দিকে মানিক নামে এনজিও কর্মীর সাথে ৬ জন তার বাড়িতে আসেন। ওই সময় তাকে বাড়িতে না পেয়ে তারা তার স্ত্রী পারভীন খাতুনকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন।

বাকবিতণ্ডার এক পর্যায়ে তারা তার স্ত্রীকে চড় থাপ্পড় মারেন। ওই সময় তিনি বাধা দিতে গেলে এনজিও কর্মীর সাথে থাকা অন্যরা তাকে লোহার সাবল দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। এতে তিনি মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ এসে তাকে উদ্ধার করে। ওই সময় পুলিশ আসার খবর পেয়ে এনজিওর কর্মীরা দুটো মোটরসাইকেল রেখে সটকে পড়েন। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

এ বিষয়ে জাগরণী চক্র এনজিওর সাতক্ষীরা জোনাল ম্যানেজার বলেন, এ বিষয়ে আমাদের দুই কর্মীও হাসপাতালে ভর্তি, তবে তাৎক্ষনিক তার কথা সত্যতার জন্য অভিযুক্ত ওই এনজিও কর্মী মানিকের সাথে কথা বললে তিনি জানান, আমি পাটকেলঘাট ৫ রাস্তা মোড়ে আছি।

পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) হানিফ মুনসী ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, ঘটনাস্থল থেকে দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তবে এ বিষয়ে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। দু’পক্ষ বর্তমানে থানায় আছে। তারা বিষয়টি মীমাংসা করে নিতে চাইছেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর