1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় উচ্চ ফলনশীল পাট বীজ উৎপাদন, চাষ ও পচনের আধুনিক পদ্ধতির ক্রমোন্নয়ন বিষয়ক কর্মশালা প্রচন্ড দাবদাহে পাইকগাছায় সড়কে ছিটানো হচ্ছে পানি, তৃষ্ণা নিবারণে শরবত পাইকগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ২০ জনের মনোনয়নপত্র দাখিল কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির ৫ বছর মেয়াদী কমিটি গঠন চশমা প্রতীকে লড়বেন গোয়াইনঘাটের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ অজ্ঞান পার্টির কবলে তরমুজ ব্যবসায়ীর লক্ষাধিক টাকা খোঁয়া ভারতীয় প্যাকেটে দেশীয় খাদ্যপণ্য প্যাকেট ও অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর উৎপাদন, কপিলমুনির মদন চানাচুরকে জরিমানা কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত সৈয়দপুর উপজেলা নির্বাচনে প্রতিক পেয়েই প্রার্থীদের প্রচারণা শুরু‌ টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যেপ্রতীক বরাদ্দ

প্রতিটি পুরুষের একাধিক সঙ্গী থাকাই যেখানে নিয়ম!

  • প্রকাশিত : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ১২ বার পঠিত
china girl friend-166

দীপ্ত নিউজ আন্তর্জাতিক ডেস্ক::


প্রতিটি পুরুষের একাধিক সঙ্গী থাকাই যেখানকার নিয়ম। একজন সঙ্গী থাকাটািই নাকি প্রচণ্ড লজ্জার বিষয়! অবাক শোনালেও বিষয়টি একদমই সত্যি। বিশ্বের জনবহুল দেশ চীনের গুয়াংঝায়ের ডংগুয়ান শহরের দৃশ্য এটি।

ভারতীয় গণমাধ্যম কলকাতা ২৪-এর খবরে জানানো হয়, চীনের গুয়াংঝায়ের ডংগুয়ান শহরে প্রত্যেকেরই থাকে দুজন থেকে তিনজন করে প্রেমিকা। কারণ, এই শহরের প্রায় সব পুরুষে বহুগামী। একজন মাত্র প্রেমিকার সঙ্গে থাকার এখানে কোনো নিয়ম নেই। আশ্চর্যের বিষয় হল এই বিষয়ে আপত্তি নেই নারীদেরও।

পরিসংখ্যান বলছে, এই নিয়মের জন্য দায়ী ওই অঞ্চলের নারী ও পুরুষের অনুপাত। এই শহরে প্রতি ১০০ জন নারী পিছু পুরুষের সংখ্যা ৮৫।

এমন অনুপাতেরও নানা কারণ রয়েছে। এই শহরে একাধিক উৎপাদন সংস্থার কারখানা রয়েছে। সেখানে পুরুষদের বদলে নারী কর্মী নিয়োগ করতে বেশি উৎসাহী সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

তাদের দাবি, কাজের ক্ষেত্রে পুরুষদের তুলনায় নারীরা বেশি উৎসাহী, দক্ষ এবং বিশ্বস্ত। এই ধারণার কারণে বিভিন্ন শহর থেকে বিভিন্ন সংস্থা সেখানে নারীকর্মী খুঁজতে আসে। আর সেই কারণে এই শহরে পুরুষদের তুলনায় নারীর সংখ্যা অসম হারে বেড়ে গিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর