1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ নলছিটি কৃষি ব্যাংকে উৎসবমুখর পরিবেশে হালখাতা উদযাপন পাইকগাছা কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে আইসক্রিম কারখানার মালিককে জরিমানা তীব্র দাবদাহ: মুন্সীগঞ্জে পানি-ছাতার ব‍্যাতিক্রম বুথ সাংবাদিক মিলন কান্তি দাস বৈচন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত

ফেসবুকে ইয়াবা সেবনের ভিডিও ভাইরালে ছাত্রলীগনেতা বাপ্পারাজকে অব্যহতি

  • প্রকাশিত : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৩৪ বার পঠিত

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বহির্ভূত কর্মকান্ডে জড়িত থাকার দায়ে বাংলাদেশ ছাত্রলীগ খুলনা জেলা শাখার সদস্য ও পাইকগাছা উপজেলা শাখার সহ-সভাপতি বাপ্পারাজ মোড়লকে অব্যহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৪ জুন) সন্ধ্যায় খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এর আগে, গত ০৯,১২,২১ তারিখে বাংলাদেশ ছাত্রলীগ পাইকগাছা উপজেলা শাখার মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে সাংগঠনিক কার্যক্রম গতিশীত করতে ১ বছরের জন্য খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে
নতুন কমিটি ঘোষণা করা হয়। পাইকগাছা উপজেলা শাখার ওই কমিটিতে বাপ্পারাজ সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়।
তথ্য অনুসন্ধানে জানাযায়, মঙ্গলবার (১৪ জুন) বিকেলে স্থানীয় আশরাফুল ইসলাম সবুজ নামের এক গণমাধ্যমকর্মী তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে “নিচের ভিডিওর ব্যক্তিকে কেউ চিনে থাকলে কমেন্টে তার পরিচয় জানানোর অনুরোধ রইল’ শিরোনামে একটি ভিডিও শেয়ার করেন। যাতে সদ্য অব্যহতিপ্রাপ্ত ছাত্রলীগ নেতা বাপ্পারজ’কে মরণ নেশা ইয়াবা সেবন করতে দেখা যায় এবং সেই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে খুলনা জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের দৃষ্টিগোচর হলে ওই দিন সন্ধ্যায় জরুরী সিদ্ধান্ত মোতাবেক তাকে সংগঠন থেকে অব্যহতি দেওয়া হয়।
এব্যাপারে আশরাফুল ইসলাম সবুজ নামের ওই গণমাধ্যমকর্মী এ প্রতিনিধিকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে তিনি জানতে পারেন সদ্য অব্যহতিপ্রাপ্ত ওই ছাত্রলীগ নেতা মাদকাসক্ত ছিল। এর পর তিনি তার পেছনে সোর্স নিযুক্ত করেন। সর্বশেষ ওই ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও হাতে পেয়ে মঙ্গলবার (১৪ জুন) বিকেলে তিনি ব্যক্তিগত ফেসবুক আইডিতে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্জ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু ও খুলনা জেলা ছাত্রলীগ সহ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণে শেয়ার করেন। এর পর মূহুর্তেই তা ভাইরাল হয়ে জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের দৃষ্টিগোচর হলে মঙ্গলবার (১৪ জুন) সন্ধ্যায় খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জরুরী সিদ্ধান্ত মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বহির্ভূত কর্মকান্ডে জড়িত থাকার দায়ে বাংলাদেশ ছাত্রলীগ খুলনা জেলা শাখার সদস্য ও পাইকগাছা উপজেলা শাখার সহ-সভাপতি বাপ্পারাজ মোড়লকে অব্যহতি দেওয়া হয়েছে বলেও দাবি করেন তিনি। সর্বশেষ এ ঘটনায় খুলনা জেলা ছাত্রলীগের সময়োপযোগী সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে সংগঠনের নেতৃবৃন্দ সহ খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) আসনের সংসদ সদস্য আলহাজ্জ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
উল্লেখ্য, মঙ্গলবার (১৪ জুন) সন্ধ্যায় খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে পরবর্তীতে সদ্য অব্যহতিপ্রাপ্ত ছাত্রলীগনেতা বাপ্পারাজ মোড়লের যে কোন অনৈতিক ও অসামাজিক কর্মকান্ডের দায়ভার খুলনা জেলা ছাত্রলীগ গ্রহণ করবে না বলেও জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর