1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

ভালোবাসা দিবসে পলক-অথৈ এর ‘Love Feelings’

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৯ বার পঠিত
polok-5315

লিটন মাহমুদ, মুন্সীগঞ্জঃ


এ সময়ের তরুণ প্রজন্মের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শেখ ফরিদ পলক ও অথৈ সম্প্রতি কাজ করলেন ভালোবাসা দিবসের বিশেষ শর্ট ফিল্মে। ‘Love Feelings’ শিরোনামের এ শর্ট ফিল্মে প্রথমবার জুটিবেঁধে কাজ করেছেন পলক এবং অথৈ।

পলক এন্টারটেনমেন্ট’র ব্যানারে সদ্য নির্মিত ভালোবাসা দিবসের বিশেষ এই শর্ট ফিল্মটির গল্প ও চিত্রনাট্য করেছেন শেখ শান্তা ইসলাম, চিত্রগ্রহণ ও পরিচালনা করেছেন মামুন নুর তুষার। যার ট্রেইলার ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে এবং ব্যাপক প্রশংসা কুড়াচ্ছে।

গল্প প্রসঙ্গে নির্মাতা তুষার বললেন, ‘আমাদের গল্পটি একটি অ্যাক্সিডেন্ট দিয়ে শুরু হলেও দ্রুতই চরিত্র দুটি মধ্যে খুব ভালো একটি বন্ধুত্ব তৈরি হয় আর সেই বন্ধুত্ব থেকেই ভালোবাসার সৃষ্টি। দুটি চরিত্রে অনবদ্য অভিনয় করেছেন পলক ও অথৈ। আশা করছি ভালোবাসা দিবসের শর্ট ফিল্ম হিসেবে দর্শকরা অন্য এক প্রেমের গল্প দেখতে পাবেন।’

‘Love Feelings’ শর্ট ফিল্মে আরও অভিনয় করেছেন আবির আরিয়ান, প্রযোজনা করেছেন শ.ম. সাইফুল ইসলাম, প্রধান সরকারি পরিচালক হিসেবে ছিলেন আহমেদ বাদশা, শর্ট ফিল্মটির গান করেছেন কন্ঠ শিল্পী মি. সালমান ফারছি ও জান্নাতুল ফেরদৌস।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর