1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা ডুমুরিয়ায় উচচ ফলনশীল পাট বীজ উৎপাদন, পাট চাষ ও পাট পচনের আধুনিক প্রদ্ধতির ক্রমোন্নয়নে কর্মশালা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

মরোক্কান ডিফেন্ডার হাকিমির অর্ধেক সম্পত্তিসহ তালাকের আবেদন স্ত্রীর

  • প্রকাশিত : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৫৩ বার পঠিত

সম্পত্তির সব মায়ের নামে

 

দীপ্ত নিউজ খেলার দুনিয়া::

যৌন নির্যাতনের অভিযোগ আসায় নানাভাবে সমালোচিত হন পিএসজির মরোক্কান ডিফেন্ডার আশ্রাফ হাকিমি। এরই মধ্যে তাকে তালাক দেওয়ার আবেদন জানায় স্ত্রী হিবা আবুক। শুধু তাই নয়, হাকিমির অর্ধেক সম্পত্তির ভাগ চেয়ে বসেছেন তিনি।

কিন্তু সম্পত্তি চেয়ে হতাশই হতে হয়েছে হাকিমির স্ত্রীকে। স্প্যানিশ মিডিয়া মার্কা জানায়, তালাকের আবেদন জানিয়ে হিবা তার স্বামী হাকিমির সম্পদের অর্ধেক দাবি করে বসেছেন। কিন্তু পরে জানতে পারেন, পিএসির এই ডিফেন্ডারের প্রায় সকল সম্পত্তিই মায়ের নামে করা! এমনকি ক্লাব থেকে দেওয়া হাকিমির বেতনও ঢুকে তার মায়ের অ্যাকাউন্টেই।
থাকেন ১ মিলিয়ন ডলার করে। আর এই বেতনের ৮০ শতাংশ চলে যায় তার মায়ের অ্যাকাউন্টে।

বাকি ২০ শতাংশ নিজের কাছে রেখে দেন হাকিমি। তার বর্তমান সম্পত্তির পরিমাণ প্রায় ২৪ মিলিয়ন ডলার। যার ৮০ শতাংশই নিয়ন্ত্রণ করেন মরোক্কান এই ডিফেন্ডারের মা। আর তাইতো হতাশ হয়েই থাকতে হচ্ছে তালাক চাওয়া হাকিমির স্ত্রীর। কয়েকদিন আগে প্যারিসে নিজের বাসায় এক নারী হাকিমির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন। এরপরই তার স্ত্রী হিবা সুযোগ বুঝেই তালাক চেয়ে বসে। অথচ হাকিমির ক্লাব থেকে শুরু করে দেশ সবারই সমর্থন পেয়ে যাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর