1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
উপজেলা পরিষদ নির্বাচন: দাকোপে চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার শার্শায় উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রেস ব্রিফিং সৈয়দপুরে ভারতে পাচারের জন্য রাখা বিষ্ণু মূর্তি উদ্ধার, গ্রেফতার-১ কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী তালার মাদক ব্যবসায়ী আটক পাইকগাছায় খুলনাসহ ৫ বিভাগে হিট অ্যালার্ট জারি

মিথ্যা চাঁদাবাজী মামলায় পাইকগাছার ৪ সাংবাদিকের জামিনলাভ

  • প্রকাশিত : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ২০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক::

খুলনার পাইকগাছায় স্থানীয় উপস্বাস্থ্য কেন্দ্রের এক সহকারী চিকিৎসকের দায়ের করা সাজানো ও মিথ্যা চাঁদাবাজী মামলায় মহামান্য হাইকোর্ট থেকে জামিন নিয়েছেন স্থানীয় ৪ সংবাদকর্মী। রবিবার (২৯ জানুয়ারী) মহামান্য হাইকোর্ট শুনানি শেষে তাদেরকে ৬ সপ্তাহের জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য গত ১৯ জানুয়ারী উপজেলার আগড়ঘাটা উপস্বাস্থ্য কেন্দ্রের সংবাদ সংবাদ সংগ্রহের সময় সেখানকার সহকারী চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন দম্পতিসহ বহিরাগত কয়েকজনের আকষ্মিক হামলায় লাঞ্ছিত হন সাংবাদকর্মী আব্দুল মজিদ, মো: আসাদুল ইসলাম, মো: ফসিয়ার রহমান ও মানছুর জাহিদ।

ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করতে উল্টো তাদের বিরুদ্ধে চাঁদাবাজী মামলা দায়ের করেন। ঐ মামলায় রবিবার উচ্চাদালত থেকে জামিন নিলেন তার। তারা সকলেই বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির বিভিন্ন পর্যায়ের তর্েৃবৃন্দ।

এদিকে মূল ঘটনার বিষয় উল্লেখ করে সংগঠনের অপর এক নেতা শেখ সেকেন্দার আলী বাদী হয়ে ডাক্তার দম্পতিসহ ৫ জনের নাম উল্লেখপূর্বক বিরুদ্ধে পাইকগাছা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অপর একটি মামলা করেন। আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য পিবিআই খুলনাকে নির্দেশ দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262