1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রতীক পেয়েই প্রচারণা শুরু; পাইকগাছায় আনন্দ মোহনকে নিয়ে সাধারণের উন্মাদনা আইকন খেলোয়াড় হিসেবে এলপিএল লিগে দল পেলেন মুস্তাফিজ কপিলমুনিতে অর্থাভাবে ছেলেকে বাঁচাতে মায়ের দেওয়া কিডনি প্রতিস্থাপন হচ্ছেনা নলছিটি গণহত্যা দিবস আজ: ৫৩ বছরেও স্বীকৃতি পায়নি নলছিটির ১৪ টি শহীদ পরিবার পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচন: মনোনয়নপত্র প্রত্যাহার করলেন বর্তমান চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু সৈয়দপুরে তিন সন্তানের জননীর আত্মহত্যা জিপিএ-৫ না পাওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা ছাত্রীদের চেয়ে ছাত্রদের পিছিয়ে পড়ার কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী এসএসসিতে দেশসেরা যশোর বোর্ড পাইকগাছায় চেয়ারম্যান প্রার্থী টিপুর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদের সাথে মতবিনিময়

মিশিগান স্টেইট যুবলীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ২২ বার পঠিত

শফিক রহমান, (মিশিগান, আমেরিকা) থেকে::

গত ২৩ শে জুলাই, দুপুর ২.০০টায় হ্যামট্রামিক সিটির মদিনা রেষ্টুরেন্টে মিশিগান স্টেইট যুবলীগ আয়োজিত, গত রোববার বাংলা প্রেসক্লাব মিশিগান (একাংশ) কতৃক আয়োজিত মতবিনিময় সভায় ওয়াশিংটন ডিসি থেকে আগত মুশফিকুল ফজল আনসারীর সরকার বিরোধী বক্তব্যের প্রতিবাদে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক বদরুদ্দোজা জুনেদের উপস্থাপনায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জাহেদ আজিজ মাহমুদ সুমন।

এতে আরও উপস্থিত ছিলেন মিশিগান স্টেইট আওয়ামীলীগের সভাপতি ফারুক আহমদ চান ও সাধারণ সম্পাদক আবু আহমদ মুছা, মহানগর আওয়ামীলীগের সভাপতি আবদুশ শাকুর মাখন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মোতালেবসহ যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, মিশিগানের শান্তিপ্রিয় মানুষের মাঝে ফাটল সৃষ্টি করতে চাচ্ছে মুশফিকুল ফজল। বাংলা প্রেসক্লাব মিশিগান (একাংশ) বিএনপি-জামাতের সিন্ডিকেটে তারা তাদের এজেন্ডা বাস্তবায়নের চেষ্টা চালাচ্ছে, মিশিগানের শান্তিপ্রিয় মানুষের মাঝে উশৃংখল ও দাঙ্গা বাজাতে এই সংগঠনের প্রতিষ্ঠা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলার মাস্টার মাইন্ড হারিস চৌধুরীর ভাগ্না কথিত মুশফিকুল ফজল- বাংলাদেশের নির্বাচিত প্রধানমন্ত্রী এবং বাংলাদেশকে নিয়ে বিভিন্ন ষড়যন্ত্রমূলক অপতৎপরতা চালিয়ে যাচ্ছে, সে মার্কিন যুক্তরাষ্ট্রে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক বক্তব্য দিচ্ছে। বাংলা প্রেসক্লাব মিশিগান (একাংশ) তারা মুশফিকুল ফজলকে দিয়ে মিশিগানে যে বিরূপ মন্তব্য ও ঘৃণ্য ষড়যন্ত্র করছে, আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সেই সাথে আয়োজকবৃন্দ সাংবাদিক সম্মেলনে বাংলা প্রেসক্লাব অব মিশিগান ইউএসএ-এর সাধারণ সম্পাদকসহ উপস্থিত সাংবাদিকবৃন্দদেরকে ধন্যবাদ জানান ও আগামীতে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে তাদেরকে সহযোগিতা করার জন্য অনুরোধ জানান।

এদিকে আজ ৭ টায় হ্যামট্রামিক সিটির কাবাব হাউসে মিশিগান স্টেইট আওয়ামীলীগ ও মহানগর আওয়ামীলীগ এক প্রতিবাদ সভারও আয়োজন করেছে।
এতে সবাইকে উপস্থিত থাকতে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262